ড্রাফট শেষে যেমন হল পিএসএলের ৬ দল

পিএসএল পাকিস্তান সুপার লিগ
Vinkmag ad

প্লেয়ার্স ড্রাফট শেষে চূড়ান্ত হল আসন্ন মৌসুমের পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দলগুলোর স্কোয়াড। ড্রাফটে ৬ দল বেছে নিয়েছে তাদের স্কোয়াড। আগে থেকেই ৮ জন করে ক্রিকেটার রিটেইন করে রেখেছিল দলগুলো। তারা বাকি স্কোয়াড সাজিয়েছে আজকের প্লেয়ার্স ড্রাফটে।

আজ (১২ ডিসেম্বর) লাহোরের হাই পারফরম্যান্স সেন্টারে অনুষ্ঠিত প্লেয়ার্স ড্রাফট থেকে পিএসএলের ৬ ফ্র‍্যাঞ্চাইজি টেনে নেয় দেশি বিদেশি ক্রিকেটারদের।

ড্রাফট শেষে যেমন হল সপ্তম আসরের পিএসএলের ৬ দল-

মুলতান সুলতান্স

রিটেনশন- মোহাম্মদ রিজওয়ান, রাইলি রুশো, শোয়েব মাকসুদ, ইমরান তাহির, শান মাসুদ, খুশদিল শাহ ও শাহনওয়াজ ধানি।

প্লেয়ার্স ড্রাফট- টিম ডেভিড, ওডিয়ান স্মিথ, আনোয়ার আলি, রোভম্যান পাওয়েল, রুম্মান রইস, আসিফ আফ্রিদি, ইমরান খান, আমির আজমত, আব্বাস আফ্রিদি, ব্লেসিং মুজারাবানি এবং ইহসানুল্লাহ।

করাচি কিংস

রিটেনশন- বাবর আজম, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ নবি, মোহাম্মদ আমির, জো ক্লার্ক, শারজিল খান, আমির ইয়ামিন ও মোহাম্মদ ইলিয়াস।

প্লেয়ার্স ড্রাফট- ক্রিস জর্ডান, লুইস গ্রেগরি, টম অ্যাবেল, রোহেল নাজির, উমাইদ আসিফ, মোহাম্মদ ইমরান, ফয়সাল আকরাম, কাসিম আকরাম, তালহা আহসান এবং রোমারিও শেফার্ড।

লাহোর কালান্দার্স

রিটেনশন- শাহীন শাহ আফ্রিদি, রাশিদ খান, ডেভিড ভিসা, হারিস রউফ, মোহাম্মদ হাফিজ, সোহেল আখতার, জিশান আশরাফ ও আহমেদ ড্যানিয়েল।

প্লেয়ার্স ড্রাফট- ফখর জামান, আব্দুল্লাহ শফিক, ফিল সল্ট, হ্যারি ব্রুক, ডিন ফক্সক্রফট, কামরান গুলাম, মাআজ খান, জামান খান, সামিত প্যাটেল এবং সৈয়দ ফরিদউন।

ইসলামাবাদ ইউনাইটেড

রিটেনশন- আসিফ আলী, হাসান আলী, শাদাব খান, ফাহিম আশরাফ, অ্যালেক্স হেলস, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, আজম খান ও পল স্টার্লিং।

প্লেয়ার্স ড্রাফট- কলিন মুনরো, মার্সেন্ট ডি ল্যাঞ্জ, রিস টপলি, জাফর গোহর, মোহাম্মদ আখলাক, দানিশ আজিজ, জিশান জামির, মুবাসির খান, আতহার মেহমুদ এবং রহমানুল্লাহ গুরবাজ।

পেশোয়ার জালমি

রিটেনশন- ওয়াহাব রিয়াজ, লিয়াম লিভিংস্টোন, শোয়েব মালিক, শেরফানে রাদারফোর্ড, হায়দার আলী, সাকিব মাহমুদ, হুসাইন তালাত ও টিম কোহলার-ক্যাডমোর।

প্লেয়ার্স ড্রাফট- হজরতউল্লাহ জাজাই, উসমান কাদির, সামীন গুল, কামরান আকমল, সালমান আরশাদ, আরশাদ ইকবাল, মোহাম্মদ আমির খান, সিরাজউদ্দিন, বেন কাটিং এবং মোহাম্মদ হ্যারিস।

কোয়েটা গ্ল্যাডিয়েটর্স

রিটেনশন- জেমস ভিন্স, সরফরাজ আহমেদ, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নওয়াজ, শহীদ আফ্রিদি, মোহাম্মদ হাসনাইন ও নাসিম শাহ।

প্লেয়ার্স ড্রাফট- জেসন রয়, জেমস ফকনার, উমর আকমল, সোহেল তানভীর, বেন ডাকেট, খুররাম শেজাদ, নাবীন উল হক, আছার কোরেশী, আব্দুল ওয়াহিদ বাংলাজাই, নূর আহমেদ এবং আহসান আলি।

৯৭ ডেস্ক

Read Previous

অনেক কিছু চূড়ান্ত না হওয়া বিপিএলে বাড়ছে দেশী ক্রিকেটারদের পারিশ্রমিক

Read Next

পিংক বল টেস্টে ফিরছেন অ্যান্ডারসন-ব্রড, ছিটকে গেলেন হ্যাজেলউড

Total
9
Share