বাংলাদেশের ব্র‍্যান্ড অব ক্রিকেটে আগ্রহী কোলকাতা

বাংলাদেশের ব্র‍্যান্ড অব ক্রিকেটে আগ্রহী কোলকাতা
Vinkmag ad

সম্প্রতি ভারত সফরে ত্রিদলীয় সিরিজে অপরাজিত চ্যাম্পিয়ন হলো বাংলাদেশ যুব দল। যেখানে ফাইনাল শেষে ক্রিকেটারদের পুরষ্কার দেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। বাংলাদেশ দলের ক্রিকেটারদের সাথে বেশ অন্তরঙ্গ ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। সেদিন ভারতীয় কিংবদন্তীর সাথে কি আলাপ হয়েছিলো তা জানালেন টাইগার যুবাদের কোচ নাভিদ নেওয়াজ।

সফরে ভারতের ‘এ’ ও ‘বি’ নামের দুইটি দলের বিপক্ষে খেলেছে টাইগার যুবারা। গ্রুপ পর্বে অপরাজিত থেকে ফাইনাল খেলা রাকিবুল হাসানের দল ফাইনালে জয় পায় ১৮২ রানের বিশাল জয়।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশ যুব দলের বেশ প্রশংসা করেছে ভারতীয়রা। বিশেষ করে সিরিজ মাঠে গড়ানো কোলকাতায় বাংলাদেশের ব্র‍্যান্ড অব ক্রিকেটে আগ্রহ দেখা গিয়েছে বলছে নাভিদ নেওয়াজ।

আজ (১২ ডিসেম্বর) মিরপুরে সংবাদ মাধ্যমের সাথে কথা বলেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের কোচ নাভিদ নেওয়াজ। সেখানেই তিনি জানান সাবেক ভারতীয় তারকা ব্যাটার ও বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির সাথে ফাইনাল শেষে কি আলাপ হয়েছিলো।

নেওয়াজ বলেন, ‘নির্দিষ্ট কিছু না (সৌরভের সাথে আলাপে)। কিন্তু আমাদের খেলোয়াড়দের প্রশংসা হয়েছে ভারতে, বিশেষত কোলকাতায়। তারা আমাদের ব্র্যান্ড অব ক্রিকেটে আগ্রহী। সবাই যেটা বলেছে, দলটাকে খুব পরিকল্পনার মধ্যে থাকা মনে হয়েছে। এটা দেখাটা খুব ভালো যে, আমরা লক্ষ্যের দিকে যাচ্ছি। হয়তো শতভাগ না, কিন্তু ৭০-৮০ ভাগ যেতে পারলেও হয়।’

৯৭ প্রতিবেদক

Read Previous

হোয়াটমোরের চেয়ারে বসছেন পুবুদু

Read Next

দক্ষিণ আফ্রিকায় শিখর ধাওয়ানের শেষ সুযোগ!

Total
19
Share