নিউজিল্যান্ড পৌঁছে ভালো আছে বাংলাদেশ, বলছেন সুজন

ক্রিকেটে অভিনয়টাও গুরুত্বপূর্ণ বলছেন খালেদ মাহমুদ সুজন
Vinkmag ad

পাকিস্তানের বিপক্ষে ঢাকা টেস্ট শেষ হয় ৮ ডিসেম্বর। সেদিন রাতেই নিউজিল্যান্ডের উদ্দেশে রওয়ানা দেয় বাংলাদেশ। লম্বা ভ্রমণ ক্লান্তি শেষে গতকাল (১০ ডিসেম্বর) ক্রাইস্টচার্চে পৌঁছায় মুমিনুল হকের দল। ৭ দিনের কোয়ারেন্টাইনের প্রথম দিন শেষে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন জানালেন তারা ভালো আছেন।

নিউজিল্যান্ড সফরে দুইটি টেস্ট খেলবে বাংলাদেশ। যার প্রথমটি মাঠে গড়াবে ১ জানুয়ারি। তবে সেরা প্রস্তুতি নিতে ও কোয়ারেন্টাইন সময়সীমার কথা মাথায় রেখে ৩ সপ্তাহ আগেই দেশ ছাড়ে টাইগাররা।

যদিও ১৪ দিনের কোয়ারেন্টাইন এখন নেমে এসেছে ৭ দিনে। সিরিজ শুরুর আগে দুইটি প্রস্তুতি ম্যাচও খেলবে বাংলাদেশ।

কোয়ারেন্টাইনের প্রথম দিন শেষে আজ (১১ ডিসেম্বর) এক ভিডিও বার্তায় টিম ডিরেক্টর খালেদ মাহমুদ আশ্বস্ত করেন পুরো দল সুস্থ আছে। টানা সিরিজ, কোয়ারেন্টাইন ধকলে সময়টা কঠিন মানলেও তার মতে অনুশীলন শুরু হলে সব কিছু ঠিক হয়ে যাবে।

তিনি বলেন,

‘আজকে আমাদের কোয়ারেন্টাইনের প্রথম দিন। ঘুম থেকে উঠে নাস্তা করার পর আমাদের জ্বর মাপা ও অন্যান্য সবকিছু দেখার জন্য ডাক্তার ছিলেন। কালকে আমরা এখানে পৌঁছানোর পর সবাই যার যার রুমে যাই। এরপর কারও সাথে দেখা হয়নি, ভিডিও কলে কথা বলা ছাড়া। দুই একজনের সাথে ভিডিও কলে কথা হয়েছে।’

‘এ ছাড়া সব ঠিকই আছে। কঠিন সময়, ছেলেরা পাকিস্তান সিরিজ থেকে খেলে আসার পর থেকেই কঠিন সময় যাচ্ছে। আমার মনে হয় আর ২-৩ দিন কষ্ট করতে হবে, এরপর গ্রুপ হয়ে অনুশীলন, জিম ও ট্রেনিং করতে পারবো। তখন সব কিছু ঠিক হয়ে যাবে। আর আমরা সবাই ভালো আছি, সুস্থ আছি।’

৯৭ ডেস্ক

Read Previous

বড় জয়ে অ্যাশেজ শুরু অস্ট্রেলিয়ার, লায়ন ছুঁয়েছেন মাইলফলক

Read Next

টিম পেইনকে সুখবর দিল ক্রিকেট অস্ট্রেলিয়া

Total
34
Share