মিচেল স্টার্কের হয়ে ব্যাট করলেন স্টিভ স্মিথ

মিচেল স্টার্কের হয়ে ব্যাট করলেন স্টিভ স্মিথ
Vinkmag ad

ব্রিসবেন টেস্টের একাদশে মিচেল স্টার্ককে রাখায় অস্ট্রেলিয়ার টিম ম্যানেজমেন্টকে বাহবা দিয়েছেন অস্ট্রেলিয়ার সহ অধিনায়ক স্টিভ স্মিথ। টেস্টে গড়পড়তা পারফরম্যান্সের পরও অস্ট্রেলিয়ার টিম ম্যানেজমেন্ট তার প্রতি আস্থা রেখে একাদশ সাজিয়েছে।

স্মিথের মতে, অ্যাশেজে পূর্ণ ছন্দে বোলিং করবেন স্টার্ক এবং বিশ্বকে তার সেরা বোলিং উপহার দিবেন।

‘সে (স্টার্ক) নিয়ন্ত্রিত গতিতে বোলিং করে এবং দেরিতে সুইং করাতে জানে। আমরা জানি কখন সে তা করতে পারে। সে এখানে তার সেরাটাই দিবে,’ প্রতিবেদককে জানান স্মিথ।

গত বছর ভারতে দারুণ অভিষেক হয়েছিল অলরাউন্ডার ক্যামেরুন গ্রিনের। এবারের একাদশেও তিনিও আছেন।

‘তরুণ ক্রিকেটার হিসেবে তার জন্য এটি গুরুত্বপূর্ণ সময়। এখান থেকে অভিজ্ঞতা অর্জন করে ভবিষ্যতে কাজে লাগাতে পারবে। আমি তার পারফরম্যান্স দেখতে মুখিয়ে আছি,’ গ্রিন সম্পর্কে বলেন স্মিথ।

শেফিল্ড শিল্ড টুর্নামেন্টে দুর্দান্ত পারফরম্যান্সের দরুণ উসমান খাজার পরিবর্তে ট্রাভিস হেডকে দলে রাখায় টিম ম্যানেজমেন্টের প্রশংসা করেছেন নতুন অধিনায়ক প্যাট কামিন্সও।

‘নির্বাচকদের কাছে দুইটি ভালো বিকল্প ছিল। উভয়েরই অভিজ্ঞতা সমৃদ্ধ। তবে গত কয়েক বছরে ট্রাভিস অনেক রান করে চলেছে। তাকে দলে পাওয়াটা আমাদের জন্য সৌভাগ্যের,’ বলেন কামিন্স।

অস্ট্রেলিয়ার একাদশঃ

ডেভিড ওয়ার্নার, মার্কাস হ্যারিস, মারনাস লাবুশেইন, স্টিভ স্মিথ, ট্রাভিস হেড, ক্যামেরুন গ্রিন, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, নাথান লায়ন ও জশ হ্যাজেলউড।

৯৭ ডেস্ক

Read Previous

লম্বা বৃষ্টি বিরতির পর কাটল পেসারদের উইকেট খরা

Read Next

অ্যাশেজ ওপেনারের জন্য ইংল্যান্ডের ১২ সদস্যের দল ঘোষণা

Total
3
Share