বিসিবির অসচেতনতা চলছেই, এবার বাংলাদেশ বানানেই ভুল!

বিসিবির অসচেতনতা চলছেই, এবার বাংলাদেশ বানানেই ভুল!

পাকিস্তানের বিপক্ষে চলমান সিরিজে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবির) ছোট তবে গুরুত্বপূর্ণ অনেক কাজেই অসতর্কতার নজির মিলেছে। এবার সে তালিকায় যোগ হলো ম্যাচের খেলোয়াড় তালিকায় বাংলাদেশের নামের বানান ভুল।

IMG 20211126 WA0002

আজ (২৬ নভেম্বর) চট্টগ্রামে শুরু হয়েছে ২ ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি। ম্যাচে খেলোয়াড় তালিকার যে ছবি বিসিবির মিডিয়া বিভাগ থেকে পাঠানো হয়েছে সেখানে বাংলাদেশের ইংরেজি বানানে ছিল ভুল। Bangladesh এর পরিবর্তে সেখানে Bamgladesh লেখা হয়। খেলোয়াড় তালিকায় স্বাক্ষর ছিলো অধিনায়ক ও টিম ম্যানেজারের।

এর আগে গতকাল (২৫ নভেম্বর) চট্টগ্রাম টেস্টের টিকিটেও ছিলো বেশ ভুল। সেখানে ম্যাচ শুরুর সময় সকাল ১০ টার পরিবর্তে রাত ১০ টা উল্লেখ করা হয়েছিল। পরে ভুল স্বীকার করে বিসিবির মিডিয়া ম্যানেজার আশ্বাস দেন ভবিষ্যতে এসব ইস্যুতে সতর্কতা অবলম্বন করবেন।

IMG 20211126 WA0009

এদিকে টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে আরও বড় হাস্যরসের জোগান দিয়েছিলো বিসিবির সোশ্যাল মিডিয়া সামলান যারা তারা। যেখানে অভিষিক্ত পেসার শহিদুল ইসলাম উইকেত নিলে বিসিবির অফিসিয়াল পেইজে তার ছবি পোস্ট করতে গিয়েসাকিব আল হাসানের ছবিতে কেবল চেহারাটা বদলে দেন। এতেও বড় সমালোচনার মুখে পড়ে দেশের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা।

received 493596898496396

এমনকি বিসিবি সংবাদ কর্মীদের জন্য চলতি সিরিজের যে অ্যাক্রিডিটেশন কার্ড বানায় সেখানে রিপোর্টারের ইংরেজি বানানেও ছিলো ভুল। যদি একদিন পরই তা বদলে দিয়ে নতুন কার্ড ইস্যু করে বিসিবি।

চট্টগ্রাম থেকে, ক্রিকেট৯৭ প্রতিবেদক

Read Previous

নিজ শহরেই অভিষেক হলো রাব্বির, ঘুচলো আড়াই বছরের আক্ষেপ

Read Next

অস্ট্রেলিয়ার টেস্ট ক্রিকেটে রদবদল

Total
48
Share