ডেকানকে উড়িয়ে দিয়ে বাংলা টাইগার্সের জয়ের হ্যাটট্রিক

ডেকানকে উড়িয়ে দিয়ে বাংলা টাইগার্সের জয়ের হ্যাটট্রিক
Vinkmag ad

আবু ধাবি টি-টেন লিগে একমাত্র বাংলাদেশি মালিকানাধীন দল বাংলা টাইগার্স। চলমান আসরে দলটির শুরুটা হয়েছিল ভুলে যাবার মত। টানা দুই ম্যাচে হার দিয়ে শুরু করা দলটি ভালোভাবেই ফিরেছে জয়ের ধারায়, করেছে জয়ের হ্যাটট্রিক।

আজ (২৫ নভেম্বর) ডেকান গ্ল্যাডিয়েটর্সকে রীতিমত উড়িয়ে দিয়েছে বাংলা টাইগার্স। তাদেরকে ১১৬ রানে আটকে দিয়ে ৮.১ ওভারেই জয়ে বন্দরে নোঙর ফেলে তারা। এই জয়ে পয়েন্ট তালিকার তিনে উঠে আসল বাংলা টাইগার্স।

আবু ধাবির জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে আগে ডেকান গ্ল্যাডিয়েটর্সকে আগে ব্যাট করতে পাঠায় বাংলা টাইগার্স অধিনায়ক ফাফ ডু প্লেসিস।

টম ব্যান্টন ভালো শুরু এনে দেন ডেকান গ্ল্যাডিয়েটর্সকে। তবে মিডল অর্ডারে সেভাবে কেউ দাঁড়াতে পারেনি। পাঁচে নামা আন্দ্রে রাসেল করেন কেবল ৭ বলে ৩ রান। শেষের দিকে ডেভিড ভিসা (১৪ বলে ২৫*) ও ওডিন স্মিথ (৮ বলে ২৬*) এর ব্যাটে ১০০ এর গন্ডি পার করে ডেকান।

১১৭ রানের লক্ষ্যে খেলতে নেমে জনসন চার্লস ও হযরতউল্লাহ জাজাই দারুণ শুরু করেন। ১০ বলে ২ টি করে চার ও ছয়ে ২২ রান করে জনসন চার্লস আউট হলেও চালিয়ে যান হযরতউল্লাহ জাজাই।

জাজাইকে যোগ্য সঙ্গ দেন উইল জ্যাকস। এই দুজন ম্যাচ জিতিয়েই ফেরেন। ২৬ বলে ৩ চার ও ৫ ছয়ে ৫৯ রান করে অপরাজিত থাকেন হযরতউল্লাহ জাজাই। উইল জ্যাকস ১৩ বলে ৩ চার ও ২ ছয়ে ২৮ রান করে অপরাজিত থাকেন।

১১ বল ও ৯ উইকেট হাতে রেখেই জয় নিশ্চিত করে বাংলা টাইগার্স, ম্যাচ সেরা হন বিধ্বংসী ইনিংস খেলা হযরতউল্লাহ জাজাই।

সংক্ষিপ্ত স্কোরঃ

ডেকান গ্ল্যাডিয়েটর্স ১১৬/৫ (১০), ক্যাডমোর ১১, ব্যান্টন ৩০, জাদরান ১, মুরস ১৩, রাসেল ৩, ভিসা ২৫*, স্মিথ ২৬*; আমির ২-০-৩৩-১, ফকনার ২-০-১৬-১, করিম ১-০-১৪-১, হাওয়েল ২-০-১৬-২

বাংলা টাইগার্স ১১৮/১ (৮.১), চার্লস ২২, জাজাই ৫৯*, জ্যাকস ২৮*; স্মিথ ১-০-২১-১

ফলাফলঃ বাংলা টাইগার্স ৯ উইকেটে জয়ী

ম্যাচসেরাঃ হযরতউল্লাহ জাজাই (বাংলা টাইগার্স)।

আবু ধাবি থেকে শিহাব আহসান খান

Read Previous

সাগরিকা এনে দিবে কি এক টুকরো স্বস্তি?

Read Next

পতাকা ইস্যুতে মামলার আবেদন, যা বলছেন মোহাম্মদ আমির

Total
29
Share