চট্টগ্রাম টেস্টে টাইগার স্কোয়াডে খালেদ-শহিদুল

জাবিদ শহিদুল

পেস বোলার খালেদ আহমেদ ও শহিদুল ইসলামকে বাংলাদেশের টেস্ট স্কোয়াডে অন্তর্ভূক্ত করা হয়েছে। চট্টগ্রামে পাকিস্তানের বিপক্ষে ১ম টেস্ট শুরু হতে ২৪ ঘন্টার কম সময় বাকি। এই সময়েই নতুন দুই ক্রিকেটারকে টেস্ট স্কোয়াডে ঢোকানো হল।

খালেদ আহমেদ ও শহিদুল ইসলামকে টেস্ট স্কোয়াডে অন্তর্ভূক্ত করা প্রসঙ্গে বাংলাদেশের জাতীয় সিলেকশন প্যানেলের চেয়ারম্যান মিনহাজুল আবেদিন নান্নু কথা বলেন।

তিনি বলেন, ‘আমাদের কিছু ইনজুরি শঙ্কা আছে। তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম যারা অন্যান্য পেসারদের কাভার হিসাবে ছিল তারা অ্যাভেইলেবল না। খালেদ ও শহিদুল দুজনেই ফিট ও খেলার জন্য প্রস্তুত।’

চট্টগ্রাম টেস্টের জন্য বাংলাদেশের স্কোয়াডঃ

মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরি, আবু জায়েদ রাহি, ইয়াসির আলি রাব্বি, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম, খালেদ আহমেদ।

চট্টগ্রাম টেস্টের জন্য পাকিস্তানের সেরা ‘১২’-

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (সহ অধিনায়ক, উইকেটরক্ষক), আব্দুল্লাহ শফিক, আবিদ আলি, আজহার আলি, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলি, ইমাম উল হক, নওমান আলি, সাজিদ খান ও শাহীন শাহ আফ্রিদি।

 

চট্টগ্রাম থেকে, ক্রিকেট৯৭ প্রতিবেদক

Read Previous

কন্ডিশনই কেবল পাকিস্তানের দেওয়াল, বাবর বলছেন খেলতে হবে হার্ড ক্রিকেট

Read Next

রাব্বির মতো তার পরিবারও গুনছেন অপেক্ষার প্রহর

Total
1
Share