চেন্নাইকে উড়িয়ে দিয়ে বাংলা টাইগার্সের ২য় জয়

চেন্নাইকে উড়িয়ে দিয়ে বাংলা টাইগার্সের ২য় জয়

আবু ধাবি টি-টেন লিগের এবারের আসরে শুরুটা ভালো হয়নি বাংলাদেশি মালিকানাধীন দল বাংলা টাইগার্সের। টানা দুই পরাজয় দিয়ে শুরু করেছিল তারা। তবে শুরুর ধাক্কা সামলে টানা দুই জয়ে ভালোভাবেই ফিরেছে ফাফ ডু প্লেসিসের দল।

আবু ধাবির জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে গতকাল চেন্নাই ব্রেভসকে রীতিমত উড়িয়ে দিয়েছে বাংলা টাইগার্স। চেন্নাই ব্রেভসের দেওয়া লক্ষ্য ৪.২ ওভারেই পার করে ফেলে বাংলা টাইগার্স। আর তাতে ভূমিকা রাখেন দুই ওপেনার হযরতউল্লাহ জাজাই ও জনসন চার্লস।

চেন্নাই ব্রেভসের মুনাফ প্যাটেলের করা প্রথম ওভারে ৩ ছক্কা হাঁকিয়ে শুরু করেন জনসন চার্লস। যা চালিয়ে নিয়ে যান হযরতউল্লাহ জাজাই। আফগান এই ওপেনার ছিলেন আরও বিদ্ধ্বংসী। কুর্টিস ক্যাম্ফারের করা পরবর্তী ওভারে তোলেন ২ ছয় ও ৩ চারে ২৬ রান।

বাংলা টাইগার্সের ৫০ রান পূর্ণ হয় ২.১ ওভারে। রোমান ওয়াকারের ওভারে আসে আরও ২১ রান। চতুর্থ ওভারে এসে উইকেট হারায় বাংলা টাইগার্স, ১২ বলে ১ চার ও ৫ ছয়ে ৩৬ রান করেন চার্লস।

বাকি কাজটা সারেন হযরতউল্লাহ জাজাই (৯ বলে ৪ চার ও ৩ ছয়ে ৩৪*) ও আগের ম্যাচে জয়ের নায়ক উইল জ্যাকস (৫ বলে ২ চার ও ১ ছয়ে ১৪* রান)। ৪.২ ওভারেই লক্ষ্যে পৌছে যায় বাংলা টাইগার্স।

এর আগে বাংলা টাইগার্সের বোলাররা কাজটা সহজ করে দেন। চেন্নাই ব্রেভসের ব্যাটসম্যানদের হাত খুলে খেলতে দেননি তারা। ১০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৯০ রান করতে পারে তারা।

বাংলা টাইগার্সের পক্ষে ২ উইকেট নেন বেনি হাওয়েল। ১ টি করে উইকেট নেন লুক উড, জেমস ফকনার ও ইসুরু উদানা।

সংক্ষিপ্ত স্কোরঃ

চেন্নাই ব্রেভস ৯০/৬ (১০), বোপারা ২, রাজাপাকশে ১০, পেরেরা ২৬, শানাকা ৬, শিনওয়ারি ২০, দেয়াল ১৫*, ক্যাম্ফার ১; উড ২-০-১৪-১, ফকনার ২-০-১৭-১, হাওয়েল ২-০-২২-২, উদানা ২-০-১৮-১

বাংলা টাইগার্স ৯১/১ (৪.২), চার্লস ৩৬, জাজাই ৩৪*, জ্যাকস ১৪*; দেয়াল ১-০-১৪-১

ফলাফলঃ বাংলা টাইগার্স ৯ উইকেটে জয়ী

ম্যাচসেরাঃ জনসন চার্লস (বাংলা টাইগার্স)।

আবু ধাবি থেকে শিহাব আহসান খান

Read Previous

ছিটকে গেলেন লোকেশ রাহুলও

Read Next

র‍্যাংকিংয়ে বাংলাদেশ নারী ক্রিকেটারদের উন্নতি

Total
1
Share