শেষ টি-টোয়েন্টি না খেলেই দুবাইয়ের বিমানে বসছেন শোয়েব মালিক

আয়নায় নিজেকে ফিট দেখার আত্মমগ্নতা আছে মালিকের

বাংলাদেশের বিপক্ষে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে খেলবেন না শোয়েব মালিক। একমাত্র সন্তানের অসুস্থতার কারণে পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক আজ স্কোয়াড ছেড়ে দুবাই যাবেন।

সানিয়া মির্জা ও শোয়েব মালিকের শিশু সন্তান ইজহান মির্জা মালিক অসুস্থ। এই খবর পেতেই বাংলাদেশ থেকে দ্রুত দুবাই যাচ্ছেন শোয়েব মালিক। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) আজ এক বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়েছে, একমাত্র সন্তানের অসুস্থতার কারণে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচটি না খেলেই দুবাইয়ের উদ্দেশ্যে রওনা হবেন অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিক।

পিসিবি তাদের বিবৃতিতে আরও জানিয়েছে, চলমান সিরিজ শেষ করে পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড ঢাকা থেকে আগামীকাল সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে টায় দুবাই হয়ে পাকিস্তানের উদ্দেশ্যে যাত্রা করবে।

পাকিস্তানের টেস্ট স্কোয়াড আগামীকাল দুপুর ২টা ৪৫ মিনিটে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হবে। ২৬ নভেম্বর প্রথম টেস্ট শুরু হবে চট্টগ্রামে এবং শেষ টেস্ট হবে ৪ থেকে ৮ ডিসেম্বর ঢাকায়।

প্রথম টি-টোয়েন্টির মতো দ্বিতীয় টি-টোয়েন্টিতেও হারতে হল মাহমুদউল্লাহ রিয়াদের দলকে। বাংলাদেশের ঘরের মাঠেই তাঁদের হারিয়ে টি টোয়েন্টি সিরিজ জয় পাকিস্তানের। দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে বাংলাদেশকে ৮ উইকেটে হারিয়ে, জয়ের ধারা অব্যহত রেখেই এগিয়ে চলেছে পাকিস্তান।

আজ মিরপুরে সিরিজের শেষ টি-টোয়েন্টি; ফুরফুরে মেজাজে পাকিস্তান। বিপরীতে টানা পরাজয়ে ধুঁকছে টাইগাররা।

৯৭ ডেস্ক

Read Previous

করুনারত্নের সেঞ্চুরি ও দুই ফিফটিতে গল টেস্টের প্রথম দিন শ্রীলঙ্কার

Read Next

আজও আগে ব্যাটিংয়ে বাংলাদেশ, শহিদুলের অভিষেক

Total
1
Share