দিল্লি বুলসের কাছেও হারল বাংলা টাইগার্স

দিল্লি বুলসের কাছেও হারল বাংলা টাইগার্স

টিম আবু ধাবির বিপক্ষে ৪০ রানে পরাজয়ের পর দিল্লি বুলসের কাছে বাংলা টাইগার্স হারল ৬ উইকেটের ব্যবধানে। আবু ধাবি টি-টেন লিগের এবারের আসরে বাংলাদেশি মালিকানাধীন দলটির শুরুটা হল ভুলে যাবার মতই।

টসে হেরে আগে ব্যাট করা বাংলা টাইগার্স শুরু থেকেই সুবিধা করে উঠতে পারেনি। আন্দ্রে ফ্লেচার (২), ফাফ ডু প্লেসিস (৫), হযরতউল্লাহ জাজাই (০), উইল জ্যাকস (৬), জনসন চার্লস (৫), বেনি হাওয়েল (৩) শুরুর ৬ ব্যাটসম্যানই দুই অঙ্কের রান স্পর্শ করতে পারেনি।

সাতে নামা ইসুরু উদানা দলের পক্ষে সর্বোচ্চ রান (১৪ বলে ২১*) করেন। আটে নামা জেমস ফকনার অপরাজিত থাকেন ১৩ বলে ১৯ রান করে।

১০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৬৯ রান করতে পারে বাংলা টাইগার্স। দিল্লি বুলসের পক্ষে ২ টি করে উইকেট নেন ফজলহক ফারুকি ও আদিল রশিদ।

ছোট লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো হয়নি দিল্লি বুলসেরও। কোন রান না করেই সাজঘরে ফেরেন রহমানউল্লাহ গুরবাজ, ২ রান করে ফেরেন অপর ওপেনার রাইলি রুশো। তিনে নামা মোহাম্মদ হাফিজও ৭ রানের বেশি করতে পারেননি।

তবে চারে নামা শেরফানে রাদারফোর্ড (১৪ বলে ২৭) ও পাঁচে নামা এউইন মরগান (১৬ বলে ২৬*) দিল্লি বুলসের কাজ সহজ করে দেন। ১১ বল ও ৬ উইকেট হাতে রেখেই লক্ষ্যে পৌছে যায় দিল্লি বুলস।

বাংলা টাইগার্সের পক্ষে ২ উইকেট নেন জেমস ফকনার, ১ টি করে উইকেট নেন লুক উড ও টম হার্টলি।

সংক্ষিপ্ত স্কোরঃ

বাংলা টাইগার্স ৬৯/৬ (১০), ফ্লেচার ২, ডু প্লেসিস ৫, জাজাই ০, জ্যাকস ৬, চার্লস ৫, হাওয়েল ৩, উদানা ২১*, ফকনার ১৯*; ফারুকি ২-০-৮-২, রশিদ ২-০-৬-২, ড্রেকস ২-০-২২-১, শেফার্ড ২-০-১৪-১

দিল্লি বুলস ৭১/৪ (৮.১), গুরবাজ ০, রুশো ২, হাফিজ ৭, রাদারফোর্ড ২৭, মরগান ২৬*, ব্রাভো ৫*; উড ১.১-০-১০-১, ফকনার ২-০-৯-২, হার্টলি ১-০-৯-১

ফলাফলঃ দিল্লি বুলস ৬ উইকেটে জয়ী

ম্যাচসেরাঃ আদিল রশিদ (দিল্লি বুলস)।

আবু ধাবি থেকে শিহাব আহসান খান

Read Previous

শেষ টি-টোয়েন্টিতে বাংলাদেশ স্কোয়াডে রাব্বি-ইমন

Read Next

ফখরের মনে হচ্ছে পাকিস্তানেই খেলা হচ্ছে!

Total
22
Share