মুস্তাফিজের অবস্থা জানা যাবে আগামীকাল

মুস্তাফিজের অবস্থা জানা যাবে আগামীকাল

মিরপুরে আজ (২০ নভেম্বর) পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে পাকিস্তান ইনিংসের মাঝপথে মাঠ ছাড়েন মুস্তাফিজুর রহমান। বিসিবির সংবাদ বিজ্ঞপ্তির বরাতে জানা যায় সাইড স্ট্রেইনে ব্যথা অনুভব করায় মাঠ ছাড়তে বাধ্য হন।

আগামীকাল (২১ নভেম্বর) তাকে পুনরায় পর্বেক্ষণ করবে বিসিবির মেডিকেল টিম। এরপরই জানা যাবে আগামী ২২ নভেম্বর সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে এই পেসারকে পাওয়া যাবে কিনা।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,

‘মুস্তাফিজ সাইড স্ট্রেইনে ব্যথার কারণে নিজের দ্বিতীয় ওভার বল করতে এসে অস্বস্তি বোধ করেন। তাকে আবারও পর্যবেক্ষণ করা হবে আগামীকাল। এরপরই সিদ্ধান্ত নেওয়া হবে সে তৃতীয় টি-টোয়েন্টির আগে ম্যাচ ফিট কিনা।’

উল্লেখ্য, ১৪ তম ওভারের দ্বিতীয় বল করার জন্য প্রস্তুত হচ্ছিলেন মুস্তাফিজ। ততক্ষণে নর্দান গ্যালারি থেকে নিরাপত্তা বেষ্টনী টপকে মাঠে প্রবেশ করেন এক দর্শক। যিনি নিরাপত্তার দায়িত্বে থাকাদের ফাঁকি দিয়ে চলে যান মুস্তাফিজের কাছে, তার পায়ের কাছে অনেকটা সেজদার ভঙিতে লুটিয়ে পড়েন।

পরে নিরাপত্তা কর্মীরা তাকে মাঠের বাইরে নিয়ে যান। অস্বস্তিতে ভোগা মুস্তাফিজ আর কোনো বল না করে নিজেও মাঠ ছাড়েন। তখনো অবশ্য জানা যায়নি মুস্তাফিজ যে সাইড স্ট্রেইনের চোটে মাঠ ছেড়েছেন।

৯৭ প্রতিবেদক

Read Previous

এবার একজন সেট ব্যাটারের আক্ষেপ রিয়াদের কণ্ঠে

Read Next

মুস্তাফিজ ভক্ত রাসেল পরিকল্পনা করেই এদিন মাঠে ঢুকেছিল

Total
1
Share