মাঠে ঢুকে মুস্তাফিজের পায়ে ‘সিজদা’ করলেন দর্শক

মাঠে ঢুকে মুস্তাফিজের পায়ে ‘সিজদা’ করলেন দর্শক

আজও মাঠে ঢুকে পড়েছে দর্শক। মিরপুরে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচে দেখা গিয়েছে একই দৃশ্য। মুস্তাফিজুর রহমানের কাছে পৌঁছে সিজদা দেওয়ার মতো অঙ্গভঙ্গিমা দেখিয়েছে এই দর্শক। অস্বস্তি বোধ করে মাঠ ছাড়েন মুস্তাফিজ।

বাংলাদেশের করা ১০৮ রানের জবাবে ব্যাট করছে পাকিস্তান। ইনিংসের ১৪তম ওভারের প্রথম বল করার পরপরই নর্দান গ্যালারি থেকে হুট করে এক দর্শক ঢুকে পড়ল মাঠে। কয়েকজন সিকিউরিটি তাঁকে আটকানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। প্রায় ৪-৫ জন সিকিউরিটিকে ফাঁকি দিয়ে সে ঠিকই পৌঁছে যায় বোলিং প্রান্তে থাকা মুস্তাফিজের কাছে। পায়ে সিজদা অবস্থায় পড়ে থাকেন কিছুক্ষণ।

পরে সিকিউরিটির দায়িত্ব থাকা দুই ব্যক্তি উক্ত দর্শককে টেনে মাঠের বাইরে নিয়ে যান। এমন ঘটনায় অস্বস্তি বোধ করছিল মুস্তাফিজ। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে আলোচনা করে চলে যান প্যাভিলিয়নে।

এর আগে ২০১৬ সালে বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচে এক দর্শক মাশরাফির কাছে ছুটে আসেন। এরপর ২০১৮ সালে চট্টগ্রামে বাংলাদেশ-জিম্বাবুয়ের টেস্ট ম্যাচে এক দর্শক মাঠে ঢুকে জড়িয়ে ধরে মুশফিককে। ২০১৯ সালে মাঠে ঢুকে সাকিব আল হাসানকে ফুল দিয়েছিলেন এক দর্শক।

এবার মিরপুরে ঘটল আবারও এক নিন্দনীয় কান্ড। খেলা চলার সময় বারবার এভাবে দর্শক ঢুকে পড়ায় নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠেছে। দর্শকদেরও সচেতন হওয়া জরুরি।

৯৭ প্রতিবেদক

Read Previous

কোন কিছুতেই যেনো পথ খুঁজে পাচ্ছেন না বাংলাদেশের ব্যাটাররা

Read Next

হারতে-হারতে এবার ঘরের মাঠে সিরিজ হারল বাংলাদেশ

Total
38
Share