টিম ম্যানেজমেন্ট নিয়ে মুশফিকের খোলামেলা মন্তব্য, পেয়েছেন কারণ দর্শানো নোটিশ

সমালোচকদের আয়নায় চেহারা দেখতে বললেন মুশফিক

বাংলাদেশ ক্রিকেটে মুশফিককে ঘিরে আলোচনা যেনো থামছেইনা। এবার সংবাদ মাধ্যমে টিম ম্যানেজমেন্ট সম্পর্কে খোলামেলা আলাপ করে পেয়েছেন কারণ দর্শানো নোটিশ।

আজ (১৯ নভেম্বর) পাকিস্তানের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি শেষেই তাকে ডাকা হয়েছে বিসিবিতে। বিষয়টি বিসিবির একটি সূত্র হয়ে এখন খবরের শিরোনাম।

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে তাকে বিশ্রাম দেয় নির্বাচকরা। সরাসরি বাদ না বলে বিশ্রাম বলা হচ্ছে দাবি মুশফিকের। এমনকি তার সাথে খোলামেলা আলোচনাও করেনি টিম ম্যানেজমেন্ট এমন কথাও বলছেন এই অভিজ্ঞ ব্যাটসম্যান।

মুশফিককে বাদ দেওয়া প্রসঙ্গে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেছেন,

‘আমাদের পরপর চারটি টেস্ট আছে। পাকিস্তান সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু। তার পরপরই নিউজিল্যান্ডের সাথে টেস্ট সিরিজ আছে। মুশফিক আমাদের অন্যতম সেরা ও গুরুত্বপূর্ণ ক্রিকেটার। আমরা চাচ্ছি মুশফিক যেন সেরাটা দিতে পারে। এজন্য টি-টোয়েন্টি সিরিজে ওকে বিশ্রাম দিয়েছি।’

কিন্তু নান্নু এমন মন্তব্যের দুইদিনের মাথায় মুশফিক জানান টেস্ট খেলার জন্য তাকে বাদ দেওয়া নিয়ে ভালো কোনো আলোচনা হয়নি। এমনকি অস্ট্রেলিয়া সিরিজেও বায়ো-বাবল জটিলতা পেছনে ফেলে মুশফিককে অন্তর্ভূক্ত না করার প্রক্রিয়া নিয়েও তোলেন প্রশ্ন।

এমন সব মন্তব্য বিসিবি কর্তাদের চোখে পড়তেই কাঠ গড়ায় তোলা হচ্ছে মুশফিককে। শেষ পর্যন্ত এই ইস্যুতে জল কত দূর গড়ায় সেটা এখন দেখার বিষয়।

৯৭ প্রতিবেদক

Read Previous

মাঠে দর্শক ফেরার দিনেও বাংলাদেশের ব্যাটিং ব্যর্থতা

Read Next

জয়ের উপলক্ষ্য তৈরি করেও পরাজিত দলে বাংলাদেশ

Total
8
Share