টি-টেন শুরুর আগেই অভিজ্ঞ আমিরকে হারাল বাংলা টাইগার্স

যে শর্তে অবসর ভেঙে ফিরবেন মোহাম্মদ আমির

করোনা পজিটিভে আক্রান্ত পাকিস্তানের পেসার মোহাম্মদ আমির। আসন্ন টি-টেন লিগে তাঁকে দলে ভিড়িয়েছিল বাংলা টাইগার্স। তবে কোভিড-১৯ এ আক্রান্তের ফলে তিনি খেলবেন না আসন্ন এই আসর। টুর্নামেন্ট শুরুর আগেই অভিজ্ঞ আমিরকে হারিয়ে বড় ধাক্কা খেল বাংলা টাইগার্স ফ্র‍্যাঞ্চাইজি।

আগামী ১৯ নভেম্বর শুরু হতে যাচ্ছে এবারের টি-টেন লিগ ৫ম সংস্করণে এবার বাংলা টাইগার্সের হয়ে খেলার কথা ছিল আমিরের। তবে করোনায় আক্রান্ত হয়ে সে সম্ভাবনা নস্যাৎ হয়ে যায়। বাংলা টাইগার্সের জার্সিতে দেখা যাবে না মোহাম্মদ আমিরকে।

২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী দলের সদস্য ছিলেন আমির। পাকিস্তানের পূর্ববর্তী কোচিং প্যানেলের সাথে আন্তর্জাতিক ক্রিকেট ইস্যুতে বিবাদে জড়িয়ে অবসর নেন তিনি।

৮ নভেম্বর তিনি কোভিড আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে তিনি আইসোলেশনে আছেন। বাংলা টাইগার্সের হয়ে এবারের টুর্নামেন্টে অংশ নিবেন না বলে টুইটারে পোস্টও করেছেন তিনি।

আমিরের সামনে ব্যস্ত সূচি রয়েছে। এ সপ্তাহের শেষে তার করাচি যাওয়ার কথা। এরপর দুবাইতে পৌঁছে লঙ্কা প্রিমিয়ার লিগের প্রস্তুতি শুরু করবেন তিনি।

মোহাম্মদ আমির তাঁর বর্তমান অবস্থান সম্পর্কে বলেন,

‘লাহোরে বর্তমান আবহাওয়ায় ভালো বোধ করছি না। তাই আমি আমার স্বাস্থ্য নিয়ে কোন ঝুঁকি নিতে চাই না। আলহামদুলিল্লাহ, পরিবারের বাকি সদস্যরা সম্পূর্ণ সুস্থ আছে।’

৯৭ ডেস্ক

Read Previous

অমন বিশ্বকাপ শেষে পাকিস্তান সিরিজকে চ্যালেঞ্জিং বলছেন রিয়াদ

Read Next

বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়ে নিজেদের গুছাতে চায় পাকিস্তান

Total
2
Share