‘বাংলাদেশের পাশাপাশি আমাদেরও অনেক সমর্থক আছে এখানে’

রিজওয়ানের সাবলীল ব্যাটিংয়ে পূর্নতা পেয়েছে বাবরের ইনিংস

আর একদিন পরেই শুরু হচ্ছে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স ছিল সফরকারী পাকিস্তানের। সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে দ্বিতীয়বারের মত টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের স্বপ্নভঙ্গ হয়ে যায় তাদের।

বাংলাদেশে এসেও ঘরোয়া পরিবেশ পাচ্ছে পাকিস্তান। অন্তত এমনটাই অভিমত দিলেন পাকিস্তানের বাবর আজম। করোনা মহামারীর পর এই প্রথমবার বাংলাদেশের গ্যালারিতে দেখা মিলবে দর্শকের, সেটি নিয়েও উচ্ছ্বসিত বাবর।

‘যখনই আমরা অনুশীলন করতে গিয়েছি, পুরো পথে লোক দাঁড়িয়ে থেকেছে, আমাদের চিয়ার আপ করেছে, হাত নাড়িয়েছে। আমার তাই মনে হয়, বাংলাদেশের পাশাপাশি আমাদেরও অনেক সমর্থক আছে এখানে। অনুশীলনের সময়ও সেখানে লোকে আমাদের দেখেছে, চিয়ার আপ করেছে। কোভিডের পর এখানে প্রথমবার দর্শক প্রবেশের অনুমতি মিলেছে, এটা দারুণ ব্যাপার।’

বাংলাদেশে সবসময় আতিথেয়তা উপভোগ করে পাকিস্তান। বাবর জানান, এদেশের মানুষ পাকিস্তানকে বেশ সমর্থন করে। এটা তাকে ভীষণ অভিভূত করে।

‘ক্রিকেটার হিসেবে, দল হিসেবে আমরা উপভোগ করব এবং বাংলাদেশে আমরা যখনই এসেছি, দর্শক সবসময় আমাদের চিয়ার আপ করেছে। শুধু নিজেদের দলই নয়, পাকিস্তান দলকেও ওরা সমর্থন করেছে বেশ। এটা আমাদের বেশ ভালো লাগে এবং সহায়তাও করে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের সেরা ‘১২’

Read Next

ডার্বিশায়ারের হেড অফ ক্রিকেট হলেন মিকি আর্থার

Total
28
Share