অ্যাশেজের প্রথম দুই টেস্টের জন্য অস্ট্রেলিয়ার স্কোয়াড ঘোষণা

ক্যামেরুন ব্যানক্রফট স্টিভ স্মিথ টিম পেইন ডেভিড ওয়ার্নার অস্ট্রেলিয়া

অ্যাশেজের প্রথম দুই টেস্টের জন্য শক্তিশালী দল ঘোষণা করল ক্রিকেট অস্ট্রেলিয়া। ১৫ জনের দলে রয়েছেন মাইকেল নেসের, ঝাই রিচার্ডসন। অজিদের টেস্ট দলে ফিরলেন উসমান খাজা, ট্রেভিস হেড। বাদ পড়লেন ম্যাথু ওয়েড।

আজ বুধবার (১৭ই নভেম্বর) এক বিবৃতিতে অ্যাশেজ সিরিজের প্রথম দুই টেস্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করল ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

২০১৯ সালে সবশেষ টেস্ট ম্যাচ খেলা উসমান খাজা ডাক পেলেন অ্যাশেজের স্কোয়াডে। সাম্প্রতিক সময়ে ঘরোয়া ক্রিকেটে পারফর্ম্যান্স করে নির্বাচকদের নজর কাড়েন খাজা।

মিচেল স্টার্ক, প্যাট কামিন্স এবং জস হ্যাজেলউডের সঙ্গে মাইকেল নেসের এবং ঝাই রিচার্ডসনকে রাখা হয়েছে ব্যাকআপ বোলার হিসেবে।

সবকিছু ঠিক থাকলে ৮ ডিসেম্বরের ব্রিসবেনের গ্যাবায় শুরু হবে অ্যাশেজের প্রথম টেস্ট। অ্যাডিলেডে দিবা-রাত্রির টেস্ট শুরু ১৬ ডিসেম্বর। ৩য় ও বক্সিং ডে টেস্ট গড়াবে মেলবোর্নে। ৫ জানুয়ারি থেকে নিউ ইয়ার টেস্ট সিডনিতে। পার্থে সিরিজের শেষ টেস্ট ১৪ই জানুয়ারি।

অ্যাশেজের প্রথম দুই টেস্টের অস্ট্রেলিয়া স্কোয়াডঃ

টিম পেইন (অধিনায়ক), প্যাট কামিন্স (সহ-অধিনায়ক), ক্যামেরুন গ্রিন, মার্কাস হ্যারিস, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, উসমান খাজা, মার্নাস লাবুশেইন, নাথান লায়ন, মাইকেল নেসের, ঝাই রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন এবং ডেভিড ওয়ার্নার।

ইংল্যান্ডের ১৭ সদস্যের অ্যাশেজ স্কোয়াডঃ

জো রুট (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, ডমিনিক বেস, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার জ্যাক ক্রাউলি, হাসিব হামিদ, ড্যান লরেন্স, জ্যাক লিস, ডেভিড মালান, ক্রেইগ ওভারটন, ওলি পোপ, ওলি রবিনসন, ক্রিস ওকস ও মার্ক উড।

৯৭ ডেস্ক

Read Previous

বিকেএসপিতে সৌম্যর ফিফটি, রংপুরের বিপক্ষে ঢাকার বড় সংগ্রহ

Read Next

উইলিয়ামসনের পর ছিটকে গেলেন জেমিসন, তবে খেলবেন ফার্গুসন

Total
21
Share