সেমিফাইনালের পারফরম্যান্স নিয়ে হাসান আলির আবেগী বার্তা

সেমিফাইনালের পারফরম্যান্স নিয়ে হাসান আলির আবেগী বার্তা

বৃহস্পতিবার দুবাইয়ে ২য় সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ উইকেটে হেরে পাকিস্তানের এবারের বিশ্বকাপ জয়ের স্বপ্নের যবনিকাপাত ঘটে। ম্যাচের গুরুত্বপূর্ণ ১৯তম ওভারে ম্যাথু ওয়েডের ক্যাচ ফেলে খলনায়ক বনে যান পাকিস্তানের হাসান আলি। পরের তিন বলে তিনটি ছক্কা হাঁকিয়ে অজিদের জয় এনে দেন ওয়েড।

ক্যাচ ফেলা ছাড়াও সে ম্যাচে ৪ ওভারে ৪৪ রান দিয়ে কোন উইকেট পাননি হাসান। তার এমন পারফরম্যান্স নিয়ে সামাজিক মাধ্যমে প্রচুর কাটাছেঁড়া করা হয়।

নিজের পারফরম্যান্স শনিবার টুইটারে হতাশা প্রকাশ করেন হাসান। একইসাথে পাকিস্তানি ফ্যানদের কাছে শপথ করেছেন, তিনি আগের চেয়ে শক্তিশালী হয়ে ফিরবেন।

‘আমি জানি আমার পারফরম্যান্স নিয়ে আপনারা হতাশ। কেননা আপনাদের আশার প্রতিফলন ঘটাতে পারিনি। আমি নিজেও আপনাদের চেয়ে বেশি হতাশ। আমার কাছ থেকে আশা হারাবেন না আপনারা। পাকিস্তানের সর্বোচ্চ পর্যায়ের ক্রিকেটে আমি প্রতিনিধিত্ব করছি। আমি আরও কঠোর পরিশ্রম করবো। আলহামদুলিল্লাহ, আগের চেয়ে আরও শক্তিশালী হবো,’ বলেন হাসান।

‘আপনাদের সকল বার্তা, টুইট, পোস্ট, ফোন এবং দোয়ার জন্য অশেষ ধন্যবাদ।’

বিশ্বকাপে ৬ ম্যাচে ৫ উইকেট পান হাসান। গড় ৪১.৪০ এবং ইকোনমি ৯ এর অধিক। ভারতের বিপক্ষে ৪৪ রানে ২ উইকেটে বিশ্বকাপে তার সেরা বোলিং ফিগার।

৯৭ ডেস্ক

Read Previous

এনসিএ’র প্রধান হচ্ছেন লক্ষণ, জানালেন সৌরভ

Read Next

বাবুলের অধীনেই ক্ষত শুকানোর চেষ্টা, ম্যানেজমেন্টে যুক্ত হলেন নাফিসও

Total
4
Share