এনসিএ’র প্রধান হচ্ছেন লক্ষণ, জানালেন সৌরভ

এনসিএ'র প্রধান হচ্ছেন লক্ষণ, জানালেন সৌরভ

বিসিসিআই (দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া) সভাপতি সৌরভ গাঙ্গুলি নিশ্চিত করেছেন তার সাবেক সতীর্থ ভিভিএস লক্ষণ হচ্ছেন এনসিএ (ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি) এর নয়া প্রধান।

সংবাস সংস্থা এএনআই (এশিয়ান নিউজ ইন্টারন্যাশনাল) ভিভিএস লক্ষণের এনসিএ’র দায়িত্ব নেওয়া প্রসঙ্গে প্রশ্ন করলে সৌরভ গাঙ্গুলি বলেন, ‘হ্যা’।

এর আগে এনসিএ’র প্রধান ছিলেন গাঙ্গুলির আরেক সতীর্থ রাহুল দ্রাবিড়, যিনি কিনা ভারত জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ হয়েছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়েই শেষ হয়েছে রবি শাস্ত্রী অধ্যায়, সেই চেয়ারে এখন দ্য ওয়াল খ্যাত দ্রাবিড়। আর দ্রাবিড়ের ফেলে আসা চেয়ারে লক্ষণ।

বিসিসিআই এর সভাপতির দায়িত্ব নেবার পর থেকে সৌরভ গাঙ্গুলি বরাবরই বলে আসছেন ভারতীয় ক্রিকেটের উন্নতিতে সাবেক ক্রিকেটারদের অন্তর্ভূক্তির গুরুত্বের কথা। কাজেও করে দেখাচ্ছেন প্রিন্স অব কোলকাতা।

বিসিসিআই সূত্র এএনআইকে জানিয়েছে বিসিসিআই সভাপতি ও সচিব দুজনেই চান লক্ষণ এনসিএ’র দায়িত্ব নিক। তবে শেষ কল লক্ষণেরই।

বিসিসিআই সূত্র বলেন, ‘সৌরভ ও জয় শাহ দুজনেই এনসিএতে লক্ষণকে চান। তবে হ্যা, শেষ কল অবশ্যই সাবেক ঐ ক্রিকেটারের, তার পরিবার আছে। সে এই দায়িত্ব পাবার দৌড়ে সবচেয়ে এগিয়ে। দ্রাবিড়ের সঙ্গে তার সম্পর্ক ভালো, ভারতীয় ক্রিকেটের উন্নতিতে এই সম্পর্ক অনেক অবদান রাখবে। পরবর্তী প্রজন্মের তারকা তৈরিতে তারা সাহায্য করবেন।’

৯৭ ডেস্ক

Read Previous

কনওয়ের সর্বনাশে ড্যারিল মিচেলের পৌষমাস

Read Next

সেমিফাইনালের পারফরম্যান্স নিয়ে হাসান আলির আবেগী বার্তা

Total
17
Share