বাংলা টাইগার্সের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা

featured photo updated v 3

আবু ধাবি টি-টেন ক্রিকেট লিগের বাংলাদেশি মালিকানাধীন ফ্র‍্যাঞ্চাইজি বাংলা টাইগার্স পঞ্চম আসরের জন্য ১৮ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে। স্কোয়াডে নেই শহীদ আফ্রিদি, মোহাম্মদ সাইফউদ্দিন ও মাথিসা পাথিরানা।

পঞ্চম আসরের টি-টেন লিগ মাঠে গড়াবে আগামী ১৯শে নভেম্বর। আর পর্দা নামবে ৪ই ডিসেম্বর। আসর মাঠে গড়ানোর আগে বাংলা টাইগার্স ফ্র‍্যাঞ্চাইজি আজ (৯ই নভেম্বর) তাঁদের চূড়ান্ত স্কোয়াড জানিয়েছে টুইটারে এক বিবৃতি প্রকাশ করে।

আসন্ন আসরের জন্য প্লেয়ার্স ড্রাফট থেকে পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি, বাংলাদেশি অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ও লঙ্কান তরুণ পেসার মাথিসা পাথিরানাকে দলে ভিড়িয়েছিল দলটি। তবে ইনজুরি ও ব্যক্তিগত কারণে তাঁদেরকে আসন্ন মৌসুমে পাচ্ছে না বাংলা টাইগার্স।

প্রোটিয়া ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিসকে আসন্ন পঞ্চম আসরের জন্য বাংলা টাইগার্সের আইকন খেলোয়াড় এবং অধিনায়ক হিসাবে নির্বাচিত করা হয়েছে।

গত মৌসুমে স্কোয়াডে থাকা ইসুরু উদানা, আন্দ্রে ফ্লেচার, জনসন চার্লস, কায়েস আহমেদকে ‘রিটেইন’ খেলোয়াড় হিসেবে দলে রেখেছে বাংলা টাইগার্স।

শহীদ আফ্রিদি না খেললেও আরেক পাকিস্তানি তারকা ক্রিকেটার মোহাম্মদ আমির মাতাবেন এবারের টি-টেন মৌসুম। এছাড়া আফগান ব্যাটসম্যান হযরতউল্লাহ জাজাই, করিম জানাত, অজি পেসার জেমস ফকনার, ইংলিশ অলরাউন্ডার বেনি হাওয়েল, অভিজ্ঞ ব্যাটসম্যান অ্যাডাম লিথ খেলবেন বাংলা টাইগার্সের জার্সিতে। তাঁদের সঙ্গে স্কোয়াডে আছে অনেক নতুন মুখ।

বাংলা টাইগার্স স্কোয়াডঃ

ফাফ ডু প্লেসিস (আইকন ও অধিনায়ক), মোহাম্মদ আমির, জেমস ফকনার, বেনি হাওয়েল, জনসন চার্লস, হযরতউল্লাহ জাজাই, উইল জ্যাকস, আন্দ্রে ফ্লেচার, কায়েস আহমেদ, ইসুরু উদানা, লুক উড, করিম জানাত, সাবির রাও, হাসান খালিদ, টম হার্টলি, উইল স্মেদ, অ্যাডাম লিথ ও ভিষ্ণু শুকুমারান।

৯৭ ডেস্ক

Read Previous

সুযোগ পেলে মূল বিশ্বকাপ জিতবেন বলছেন তৌহিদ হৃদয়

Read Next

বিসিবি নয়, স্টেইনের কাঠগড়ায় মাহমুদউল্লাহরাই

Total
1
Share