ক্রিকেট পাকিস্তানের খোঁচার জবাব দিলেন ওয়াসিম জাফর

ভারতকে উড়িয়ে দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করল পাকিস্তান

আফগানিস্তান গতরাতে নিউজিল্যান্ডের কাছে হেরে যাওয়ায় সেমির আগেই ভিরাট কোহলির দল টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেছে। ভারতের বিদায়ের পর ক্রিকেট পাকিস্তানের খোঁচার যোগ্য জবাব দিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ওয়াসিম জাফর। তিনি মনে করিয়ে দিয়েছেন, বিশ্বকাপের মঞ্চে ভারত ১২-১ ব্যবধানে এখনও এগিয়ে।

সুপার টুয়েলভে নিজেদের শেষ ম্যাচে আফগানিস্তানকে ৮ উইকেটে পরাজিত করেন কেন উইলিয়ামসনরা। কিউইরা জয় তুলে নেওয়ায় এক ম্যাচ বাকি থাকতেই ভারতের বিদায় নিশ্চিত হয়ে যায়।

ভারতীয় ক্রিকেট ভক্তরা নিউজিল্যান্ডকে হারাতে আফগানিস্তানকে সমর্থন করছিল, কিন্তু কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন দল এটি হতে দেয়নি। নিউজিল্যান্ড-আফগানিস্তান ম্যাচের ফলাফলের পর ক্রিকেট পাকিস্তান টুইট করে লিখেছে,

‘কেমন লাগছে, ভারতীয় ভক্তরা?’

এটা ছিল ভারতীয় ক্রিকেট সমর্থকদের কাছে এক প্রকার কটূক্তি। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ওয়াসিম জাফর, রিটুইট করে পাকিস্তানের উপর তাদের আধিপত্যের কথা উল্লেখ করেছেন এবং লিখেছেন,

‘১২-১টার মধ্যে ভারী লাঞ্চ করেছি। এখনও পর্যন্ত সম্পূর্ণ ভরে রয়েছে।’

বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের রেকর্ডটা আবারও চোখের সামনে চলে এসেছে। পাকিস্তানকে ১২ বার হারিয়েছে ভারত। বিপরীতে হেরেছে কেবল একবার।

ওয়ানডে বিশ্বকাপে ভারত পাকিস্তানের বিরুদ্ধে ৭-০ ব্যবধানে এগিয়ে রয়েছে। এবারের বিশ্বকাপ অভিযানের আগে টি-টোয়েন্টি বিশ্বকাপে পাঁচবারের মধ্যে পাঁচবারই প্রতিবেশীদের পরাজিত করেছে ভারত। তবে দুই চির প্রতিদ্বন্দ্বীর শেষ দেখায় ১০ উইকেটের বড় জয় পায় পাকিস্তান।

৯৭ ডেস্ক

Read Previous

সাহসের কারণেই বাংলাদেশী ব্যাটসম্যানরা ছক্কা হাঁকাতে পারেনা

Read Next

গেইল মনে করিয়ে দিলেন অবসর নেন নি তিনি!

Total
22
Share