আইপিএলে রবি শাস্ত্রীকে পেতে চায় আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজি

করোনা পজিটিভ হয়ে আইসোলেশনে রবি শাস্ত্রী

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজি রবি শাস্ত্রী ও তার অধীনে থাকা ভারতীয় দলের অন্যান্য সাপোর্ট স্টাফ সদস্যদের সাথে চুক্তি করতে যাচ্ছে বলে গুঞ্জন উঠেছে। এতে প্রধানত বোলিং কোচ ভারত অরুণ ও ফিল্ডিং কোচ আর শ্রীধরের নাম আছে জোরেশোরে।

ক্রিকবাজের এক রিপোর্টের মতে এরই জন্য দুবাইয়ে নতুন আইপিএল দলের মালিকদের প্রোমোটাররা সম্প্রতি ভারতীয় দলের বিদায়ী কোচদের সাথে প্রস্তাব করেছে। ভারতের বিশ্বকাপ মিশনে বিভ্রান্তি না ঘটিয়ে সিদ্ধান্ত নিতে বিশ্বকাপ শেষ হওয়া অবধি সময় চেয়েছেন। ক্রিকবাজের সূত্র অনুযায়ী রবি শাস্ত্রী এখন আইপিএল দলের সাথে কোচিং এর জন্য উন্মুক্ত।

আইপিএল টিমের সাথে তাকে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) এর সাথে সরাসরি ধারাভাষ্য চুক্তি করতে বাধা হয়ে দাড়াতে পারে। তবে তিনি সরাসরি সম্প্রচারকারীর সাথে সাইন আপ করতে পারবেন যেমনটি করেছিল ভিভিএস লক্ষ্মণ। তিনি আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দ্রাবাদের সাথে জড়িত থাকার সময় ধারাভাষ্য দিতে সক্ষম হন। তবে জানা গেছে যে শাস্ত্রীর কাছে শীর্ষস্থানীয় কিছু সম্প্রচারকদের থেকে কয়েকটি প্রস্তাব রয়েছে। যার মধ্যে রয়েছে স্টার স্পোর্টস ও সনি স্পোর্টস।

রবি শাস্ত্রী ২০১৪ সালে ভারতীয় দলের দায়িত্ব নিয়েছিলেন। এরমধ্যে এক বছরের বিরতি বাদ দিয়ে তিনি তখন থেকে জাতীয় দলের দায়িত্বে ছিলেন। তার বর্তমান চুক্তি চলমান বিশ্বকাপের শেষ পর্যন্ত।তবে তিনি মেয়াদ বাড়াতে আগ্রহী নন। তিনি অরুণ ও শ্রীধরের সাথে টুর্নামেন্ট শেষে দায়িত্ব ছাড়বেন। ইতিমধ্যেই রাহুল দ্রাবিড়কে ভারতের নয়া কোচ হিসেবে ঘোষণা করে বিসিসিআই।

এ সুযোগই শুরু থেকে দল হিসেবে গড়ে তুলতে আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজি রবি শাস্ত্রী ও তার সহযোগীদের সঙ্গে চুক্তিবদ্ধ হতে মুখিয়ে আছে।

৯৭ ডেস্ক

Read Previous

জিতেও সেমিতে যাওয়া হওয়া হল না দক্ষিণ আফ্রিকার

Read Next

ক্রিকেটে অভিনয়টাও গুরুত্বপূর্ণ বলছেন খালেদ মাহমুদ সুজন

Total
7
Share