অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে ইংল্যান্ডের কোচিং স্টাফ ঘোষণা

ইসিবি

শুক্রবার (৫ নভেম্বর) ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) অসন্ন অস্ট্রেলিয়া সফরের জন্য কোচিং স্টাফদের নাম ঘোষণা করেছে। ইংল্যান্ড দলের সহকারী কোচ গ্রাহাম থর্প টেস্ট ম্যাচ বিশেষজ্ঞ হিসেবে ইংল্যান্ড লায়ন্সের হয়ে প্রস্তুতি শুরু করবেন।

সংযুক্ত আরব আমিরাতে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ করে অস্ট্রেলিয়া সিরিজের দলে যোগ দিবেন প্রধান কোচ ক্রিস সিলভারউড এবং সহকারী কোচ পল কলিংউড। এছাড়া স্পিন বোলিং কোচ জিতান প্যাটেল এবং উইকেট কিপিং পরামর্শদাতা জেমস ফস্টারও টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ড দলের সাথে রয়েছে। টুর্নামেন্ট শেষ করে তারা অস্ট্রেলিয়া সিরিজে দলের সাথে যোগ দেবেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ করে সংযুক্ত আরব আমিরাত থেকে অস্ট্রেলিয়া যাওয়া কোচিং স্টাফদের অস্ট্রেলিয়ায় ১৪ দিন বাধ্যতামূলক কোয়ারেন্টাইন শেষ করে স্কোয়াডের সাথে যোগ দেবেন ।

ইসিবির পারফরম্যান্স ডিরেক্টর মো বোবাট বলেন, ‘নির্বাচিত কোচিং টিমটিতে ইংল্যান্ড দল ও কাউন্টি ক্রিকেটে দারুণ অভিজ্ঞদের চমৎকার সংমিশ্রণ রয়েছে। বিশেষজ্ঞ দক্ষতার পাশাপাশি কোচিং স্টাফদের মধ্যে সফল ব্যক্তিরাই রয়েছে। এটি অস্ট্রেলিয়ার কন্ডিশনে অ্যাশেজ ও ইংল্যান্ড লায়ন্সের প্রস্তুতিতে দারুণ ভূমিকা রাখবে।’

তিনি আরও বলেন, ‘প্রস্তুতি ম্যাচের শেষ পর্যন্ত কোচিং স্টাফরা দুই গ্রুপের খেলোয়াড়দেরই সহায়তা করবে। যাই হোক, অ্যাশেজের চুড়ান্ত প্রস্তুতির অংশ হিসেবে দুইটি পৃথকদলে ভাগ হবো এবং লায়ন্সরা ৯ ডিসেম্বর অস্ট্রেলিয়া এ দলের বিপক্ষে চার দিনের প্রস্তুতি ম্যাচে অংশ নিবে।’

ইংল্যান্ড স্কোয়াড:

জো রুট (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, ডম বেস, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার, জ্যাক ক্রাওলি, হাসিব হামিদ, ড্যান লরেন্স, জ্যাক লিচ, ডেভিড মালান, ক্রেইগ ওভারটন, ওলি পোপ, ওলি রবিনসন , বেন স্টোকস, ক্রিস ওকস, মার্ক উড।

৯৭ ডেস্ক

Read Previous

ওয়াসিম-ওয়াহাবদের তীব্র সমালোচনা, নাফিসের স্ট্যাটাস

Read Next

আফগানিস্তান না জিতলে ব্যাগ গুছিয়ে বাড়ি চলে যাবঃ জাদেজা

Total
1
Share