পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টিতে নেই সাকিব

স্বপ্নের কথা জানাতে গিয়ে সাকিব ছুঁড়ে দিলেন পাল্টা প্রশ্ন

হ্যামস্ট্রিং চোটে বিশ্বকাপের মাঝপথেই ছিটকে যাওয়া সাকিব আল হাসান এবার মিস করতে যাচ্ছেন পাকিস্তানের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজও। বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করা সাকিব দেশে ফিরবেন ২১ নভেম্বর।

বিশ্বকাপে বেশ বিবর্ণ বাংলাদেশ, তবে ছন্দেই ছিলেন সাকিব। প্রথম পর্বে জেতা ২ ম্যাচেই সাকিব হয়েছেন ম্যাচ সেরা। তবে সুপার টুয়েলভে তৃতীয় ম্যাচেই পড়েন চোটে। ছিটকে গিয়ে মিস করেছেন দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ।

চোটাক্রান্ত সাকিব বর্তমানে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে পরিবারের সাথে। ২-৩ সপ্তাহের বিশ্রাম শেষে দেশে ফিরবেন পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের আগে। টি-টোয়েন্টিতে তাকে পাওয়া যাচ্ছে না এমনটা নিশ্চিত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীস চৌধুরী।

ব্যর্থ বিশ্বকাপ মিশন শেষে গতকাল (৫ নভেম্বর) প্রথম ধাপে দেশে ফেরেন বাংলাদেশ দলের একাংশ। দেশে ফেরার আগে দুবাই বিমানবন্দরে বাংলাদেশী সংবাদ মাধ্যমের সাথে কথা বলেন দেবাশীস চৌধুরী।

তিনি বলেন, ‘সাকিবের এই ইনজুরি গ্রেড ওয়ানের, সম্পূর্ণ ফিট হতে ২ থেকে ৩ সপ্তাহ সময় লাগবে। টি-টোয়েন্টি সিরিজ হয়তো তার মিস হতে পারে। তবে টেস্ট সিরিজে সাকিবকে পাওয়া নিয়ে খুব একটা শঙ্কা নেই।’

উল্লেখ্য, পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ১৯ নভেম্বর। ৩ ম্যাচ সিরিজটি মাঠে গড়াবে যথাক্রমে ১৯, ২০ ও ২১ নভেম্বর। বিশ্বস্ত একটি সূত্রের তথ্য মতে সাকিব দেশেই ফিরবেন ২১ নভেম্বর। ২৬ নভেম্বর থেকে চট্টগ্রামে শুরু হতে যাওয়া প্রথম টেস্টের আগেই যোগ দিবেন দলের সাথে।

৯৭ প্রতিবেদক

Read Previous

ভারতের দক্ষিণ আফ্রিকা সফরের সূচি প্রকাশ

Read Next

ওয়াসিম-ওয়াহাবদের তীব্র সমালোচনা, নাফিসের স্ট্যাটাস

Total
13
Share