মিলসের সর্বনাশে টপলির পৌষ মাস

মিলসের সর্বনাশে টপলির পৌষ মাস

সুপার টুয়েলভের মাঝেই ধাক্কা খেল ইংল্যান্ড দল। চার বছর পর ইংল্যান্ড দলে প্রত্যাবর্তন; কিন্তু সুখকর হয়নি তার দলে ফেরা। ডান উরুতে চোট পেয়ে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ইংল্যান্ডের পেসার টাইমাল মিলস।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে গ্রুপের শেষ ম্যাচে মাঠে নামার আগে ধাক্কা খেল ইংল্যান্ড। চোটের জন্য চলতি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ইংলিশ তারকা পেসার টাইমাল মিলস।

আজ বুধবার (৩ নভেম্বর) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। বদলি পেসার রিস টপলিকে দলে অন্তর্ভুক্তির অনুমোদন দিয়েছে আইসিসির ইভেন্ট টেকনিক্যাল কমিটি। টপলি ট্রাভেলিং রিজার্ভ খেলোয়াড় হিসেবে দলের সঙ্গেই অবস্থান করছিলেন। এখন চূড়ান্ত দলে তার নাম যোগ হল।

শারজাহতে গত সোমবার শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে ইনজুরিতে পড়েন মিলস। মঙ্গলবার রাতে স্ক্যানের ফলাফলে চোটের অবস্থা জানা যায়।

দ্য হান্ড্রেডের চ্যাম্পিয়ন দল সাউদার্ন ব্রেভের হয়ে অসাধারণ পারফর্ম করেন টপলি। টি-টোয়েন্টি ব্লাস্টের ফাইনালে তুলতেও সাসেক্সকে সহায়তা করেন। ঘণ্টায় ৯০ মাইল গতিতে বল করার সামর্থ্য তাকে ফের দলে ফেরালো। কিন্তু বিশ্বকাপ আসর শেষের আগেই শেষ হয়ে গেল মিলসের বিশ্বকাপ অভিযান।

৯৭ ডেস্ক

Read Previous

গাপটিলের ব্যাটে চড়ে স্কটল্যান্ড বাঁধা পার করল নিউজিল্যান্ড

Read Next

আনুষ্ঠানিকভাবে ভারতের কোচ হলেন রাহুল দ্রাবিড়

Total
4
Share