গাপটিলের ব্যাটে চড়ে স্কটল্যান্ড বাঁধা পার করল নিউজিল্যান্ড

গাপটিলের ব্যাটে চড়ে স্কটল্যান্ড বাঁধা পার করল নিউজিল্যান্ড
Vinkmag ad

মার্টিন গাপটিলের দাপুটে ব্যাটিংয়ে টানা ২য় জয় পেল নিউজিল্যান্ড। স্কটল্যান্ডকে তারা হারিয়েছে ১৬ রানে। এর ফলে সেমিফাইনালের আশা জিইয়ে রাখলো কেন উইলিয়ামসনের দল।

টসে জিতে গাপটিলের সেঞ্চুরি ছুঁই ছুঁই ইনিংসের উপর ভর করে ২০ ওভারে ৫ উইকেটে ১৭২ রান করে ব্ল্যাকক্যাপসরা। ৫৬ বলে গাপটিলের ৯৩ রানের ইনিংসে ছিল ৬টি চার ও ৭টি ছয়ের মার। এছাড়া গ্লেন ফিলিপস ৩৩ রান করলেও বল খেলেছেন ৩৭টি।

স্কটিশদের পক্ষে ব্র‍্যাড হুইল ও সাফিয়ান শরীফ ২টি করে উইকেট পান।

১৭৩ রানের টার্গেটে খেলতে নেমে স্কটিশ টপঅর্ডাররা ব্যাটিংয়ে আস্থার প্রতিদান দিতে থাকে। তবে আস্কিং রানরেট বেড়ে যাওয়ায় ব্যাটসম্যানরা পরবর্তীতে প্রয়োজন অনুযায়ী রান করতে পারেননি।

শেষ দিকে লিস্ক ঝড় তুললেও দলের পরাজয় এড়াতে তা যথেষ্ট ছিল না। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ১৫৬ রান করতে সমর্থ হয় তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৪২ রান আসে লিস্কের ব্যাট থেকে। এছাড়া ম্যাথু ক্রস ২৭ এবং জর্জ মানসি ২২ রান করেন।

নিউজিল্যান্ডের পক্ষে ট্রেন্ট বোল্ট ও ইশ সোধি ২টি করে উইকেট পান।

ম্যাচ সেরা হন মার্টিন গাপটিল।

সংক্ষিপ্ত স্কোরঃ

নিউজিল্যান্ডঃ ১৭২/৫ (২০), গাপটিল ৯৩, মিচেল ১৩, উইলিয়ামসন ০, কনওয়ে ১, ফিলিপস ৩৩, নিশাম ১০*, স্যান্টনার ২*; হুইল ৪-০-৪০-২, সাফিয়ান ৪-০-২৮-২, ওয়াট ৪-০-১৩-১,

স্কটল্যান্ডঃ ১৫৬/৫ (২০), মানসি ২২, কোয়েটজার ১৭, ক্রস ২৭, বেরিংটন ২০, ম্যাকলিওড ১২, লিস্ক ৪২*, গ্রিভস ৮*; বোল্ট ৪-০-২৯-২, সাউদি ৪-০-২৪-১, সোধি ৪-০-৪২-২

ফলাফলঃ নিউজিল্যান্ড ১৬ রানে জয়ী

ম্যাচ সেরাঃ মার্টিন গাপটিল (নিউজিল্যান্ড)।

৯৭ ডেস্ক

Read Previous

আইপিএলকে দোষ দিতে নারাজ গৌতম গম্ভীর

Read Next

মিলসের সর্বনাশে টপলির পৌষ মাস

Total
7
Share