ইংল্যান্ডকে পাকিস্তানের জন্য একমাত্র হুমকি বলছেন শোয়েব

শোয়েব আখতার

পাকিস্তানের সাবেক স্পিডস্টার শোয়েব আখতার মনে করছেন পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার সম্ভাবনা প্রবল। তবে কোন দল যদি পাকিস্তানের জন্য বিপদ হতে পারে তবে সেটি হবে ইংল্যান্ড।

সুপার টুয়েলভে গ্রুপ ২ এর খেলায় ভারতকে ১০ উইকেটে উড়িয়ে দিয়ে টুর্নামেন্ট শুরু করে পাকিস্তান। পরের দুই ম্যাচে নিউজিল্যান্ড ও আফগানিস্তানকে হারিয়ে টানা তিন জয় তুলে সেমিফাইনালের পথ অনেকটা নিশ্চিত করে পাকিস্তান।

নামিবিয়া ও স্কটল্যান্ডের বিপক্ষে বাকি থাকা দুই ম্যাচের একটি ম্যাচ জিতলেই সেমিফাইনালে চলে যাবে পাকিস্তান।

এদিকে গ্রুপ ১ এর লড়াইয়ে টানা চার ম্যাচে জয় তুলে নিয়ে সেমিফাইনালের টিকিট নিশ্চিত করে ইংল্যান্ড। জস বাটলারের সেঞ্চুরিতে সোমবার (১ নভেম্বর) শ্রীলঙ্কাকে ২৬ রানে হারিয়ে টুর্নামেন্টের প্রথম দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করে করে ইংল্যান্ড।

শোয়েব তার ইউটিউব চ্যানেলে বলেন, ‘পাকিস্তান প্লিজ, বিশ্বকাপ জিততে শুধু ভালো দুইটি দিন দরকার যা সেমিফাইনাল ও ফাইনাল। আমি নিশ্চিত আপনারা নামিবিয়া ও স্কটল্যান্ডকে পরাজিত করবেন ও টেবিল টপার হওয়ার যোগ্যতা অর্জন করবেন।’

শোয়েব আরও বলেন, ‘ আমি আশা করি আল্লাহ আমাদের বিশ্বকাপ জিততে সাহায্য করবেন। আমি বিশ্বাস করি যে এই বিশ্বকাপ পাকিস্তানের জন্য হয়েছে। তবে ইংল্যান্ড একমাত্র দল যা আমাদের জন্য হুমকি হতে পারে।’

৯৭ ডেস্ক

Read Previous

পাকিস্তানকে বিশ্বকাপের ফাইনালে দেখছেন ইমরান তাহির

Read Next

দুই পরিবর্তন নিয়ে আগে ব্যাটিংয়ে বাংলাদেশ

Total
26
Share