হাসান আলির হয়ে ব্যাট করলেন বাবর আজম

হাসান আলির হয়ে ব্যাট করলেন বাবর আজম

টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরে জয়ের ভেলা চলছেই টিম পাকিস্তানের। টানা তিন জয়ে সেমিফাইনালে এক পা দিয়েই রেখেছে বাবর আজমের দল। নামিবিয়া ও স্কটল্যান্ডের বিপক্ষে বাকি দুই ম্যাচের একটি ম্যাচ জিতলেই সেমিফাইনালে নিশ্চিত পাকিস্তান।

দলের জয়রথ চললেও টুর্নামেন্টে ভালো ছন্দ পাচ্ছেন না পাক পেসার হাসান আলি। টুর্নামেন্টে এখন পর্যন্ত ১১ ওভার বল করে ১০৮ রান দিয়েছেন তিনি। তবে পাক অধিনায়ক বাবর আজম আস্থা রাখছেন হাসান আলির উপর।

টুর্নামেন্টে ছন্দে ফিরতে না পারায় সমালোচনার স্বিকার হচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। বাবর আজম হাসান আলির প্রতি আস্থা রেখে বলছেন টুর্নামেন্টের বাকি ম্যাচে ভালো খেলবেন তিনি।

হাসান আলিকে প্রশংসা করে বাবর বলেন, ‘আপনি আমাদের স্ট্রাইক বোলার, আমাদের আস্থা আপনার উপর আছে।’

দলের ভালো ছন্দে থাকায় খুশি বাবর আজম। নামিবিয়া ও স্কটল্যান্ডের সাথে জয়ের ধারা বজায় রাখার প্রত্যয় ছিলো তার কথায়। তিনি বলেন, ‘আমি দলের প্রত্যেক খেলোয়াড়ের জন্য গর্বিত, দলে একজন খেলোয়াড়ও নেই যে আমার প্রিয় না। সেমিফাইনালে অস্ট্রেলিয়া কিংবা দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হলেও এটা কঠিন না, আমরা তাদেরকে পরাজিত করব এবং ফাইনাল জিতব।’

২ নভেম্বর নামিবিয়ার বিপক্ষে মাঠে নামবে উড়ন্ত পাকিস্তান। বাংলাদেশ সময় রাত ৮ টায় শুরু হবে ম্যাচটি। ৭ নভেম্বর পাকিস্তানের প্রতিপক্ষ স্কটল্যান্ড।

৯৭ ডেস্ক

Read Previous

পাকিস্তানের বিপক্ষে টেস্ট দিয়ে মাঠে ফিরবেন তামিম

Read Next

ব্যর্থতার দায় আইপিএলের কাঁধে দিলেন বুমরাহ!

Total
34
Share