দুই পরিবর্তন নিয়ে আগে বোলিংয়ে বাংলাদেশ

পরিবর্তন নিয়ে আগে বোলিংয়ে বাংলাদেশ

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে নিজেদের তৃতীয় ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। সেমি ফাইনালের আশা টিকিয়ে রাখতে দু”দলের সামনেই শেষ সুযোগ এই ম্যাচ। গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিলেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। টাইগারদের সেরা একাদশে দুই পরিবর্তন। ফিরলেন সৌম্য সরকার ও তাসকিন আহমেদ।

বাংলাদেশ একাদশে এসেছে দুটি পরিবর্তন। নুরুল হাসান সোহানের জায়গায় একাদশে অন্তর্ভূক্ত করা হয়েছে সৌম্য সরকারকে। নাসুম আহমেদকে বাদ দিয়ে যুক্ত করা হয়েছে পেসার তাসকিন আহমেদকে।

ম্যাচের আগে দলীয় সূত্র থেকে জানা গেছে তলপেটে চোটের কারণেই নুরুল হাসান সোহান শারজাহতে উইন্ডিজদের বিপক্ষে মাঠে নামবেন না। এমনকি টিম হোটেল থেকেও বের হননি।

অপরদিকে উইন্ডিজ একাদশেও এসেছে দুই পরিবর্তন। জায়গা হারিয়েছেন লেন্ডল সিমন্স, হেইডেন ওয়ালশ জুনিয়র। ডাক পেলেন জেসন হোল্ডার ও রস্টন চেজ।

বাংলাদেশের মতো ওয়েস্ট ইন্ডিজও ধুঁকছে সুপার টুয়েলভের লড়াইয়ে। দুই দলই নিজেদের প্রথম দুটি ম্যাচ হেরেছে। আজ তাই পয়েন্ট টেবিলে এগিয়ে যাওয়ার লড়াই।

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল ৪ টায় উইন্ডিজের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। ম্যাচটি সরাসরি দেখাবে গাজী টিভি ও টি-স্পোটর্স।

বাংলাদেশ একাদশঃ

লিটন দাস (উইকেটরক্ষক), নাইম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, সৌম্য সরকার, শেখ মেহেদী হাসান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশঃ

কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান (উইকেটরক্ষক), ডোয়াইন ব্রাভো, রস্টন চেজ, ক্রিস গেইল, শিমরন হেটমেয়ার, এভিন লুইস, জেসন হোল্ডার, রবি রামপাল, আন্দ্রে রাসেল ও আকিল হোসেন।

৯৭ প্রতিবেদক

Read Previous

হোটেলেই থেকে যাচ্ছেন নুরুল হাসান সোহান!

Read Next

অল্পতে উইন্ডিজকে আটকে রাখল বাংলাদেশ

Total
2
Share