প্রস্তুতি ম্যাচ খেলতে বিসিসিআইকে আয়ারল্যান্ডের অনুরোধ

কোহলির অধিনায়কত্ব নিয়ে বিসিসিআইয়ে পুজারা-রাহানের অভিযোগ!

ক্রিকেট আয়ারল্যান্ড ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে (বিসিসিআই) অনুরোধ করেছে আগামী বছর ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্ট ও সাদা বলের সিরিজের আগে আয়ারল্যান্ডের মাঠে ভারতের প্রস্তুতি ম্যাচের সময়সূচী নির্ধারণ করার জন্য।

২০২২ সালের মাঝামাঝিরে ইংল্যান্ড সফরে যাবে ভারতীয় দল। এর আগে নিশ্চয়ই নিজেদের প্রস্তত করতে চাইবে ভারত। আয়ারল্যান্ডে ভারতের প্রস্তুতি ম্যাচগুলি আয়োজনের পরিকল্পনা করেছে আইরিশ ক্রিকেট বোর্ড। যদি নিশ্চিত হয়, তাহলে আইরিশ ক্রিকেটের প্রচার ও প্রসার বৃদ্ধিতে সহায়তা করবে ভারতের আয়ারল্যান্ড সফর। দুই বোর্ডের মধ্যে আলোচনা চলছে৷ টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালের আগে বৈঠক হতে পারে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সঙ্গে আলোচনার পর পরবর্তী সিরিজ ও স্থগিত হওয়া শেষ টেস্টের জন্য সূচি চূড়ান্ত করে কয়েকদিন আগেই বিবৃতিতে জানায় ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

২০২২ এর ১ জুলাই থেকে এজবাস্টনে অনুষ্ঠিত হবে ভারত ইংল্যান্ড টেস্ট সিরিজের পঞ্চম তথা শেষ ম্যাচ। উল্লেখ্য, ভারতীয় শিবিরে করোনা হানা দেওয়ায় পরিত্যক্ত হয় সিরিজের শেষ টেস্ট।

আগামী ৭ জুলাই এজবাস্টনেই শুরু হবে ভারত-ইংল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ। এরপর ৯ ও ১০ জুলাই সিরিজের শেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে ট্রেন্ট ব্রিজে।

১২, ১৪ ও ১৭ জুলাই ৩টি ওয়ানডে খেলা হবে যথাক্রমে ওভাল, লর্ডস ও ওল্ড ট্র্যাফোর্ডে।

যদি আইরিশ ক্রিকেট বোর্ডের অনুরোধ রাখে বিসিসিআই; তাহলে ইংল্যান্ডে পা রাখার আগে প্রস্তুতি ম্যাচ খেলতে আয়ারল্যান্ড যাবে ভিরাট কোহলি, রোহিত শর্মারা।

৯৭ ডেস্ক

Read Previous

বাংলাদেশের বিপক্ষে ম্যাচ, ‘বাউন্স ব্যাক’ এর সুযোগ বলছেন পুরান

Read Next

উইন্ডিজদের বিপক্ষে ম্যাচের আগে সোহানরা অনুপ্রেরণা পাচ্ছেন যেভাবে

Total
7
Share