বাংলাদেশের বিপক্ষে ম্যাচ, ‘বাউন্স ব্যাক’ এর সুযোগ বলছেন পুরান

বাংলাদেশের বিপক্ষে ম্যাচ, 'বাউন্স ব্যাক' এর সুযোগ বলছেন পুরান

গেল বারের টি-টোয়েন্টি চ্যাম্পিয়ন এবারের বিশ্বকাপে নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারে নি এখনো। সুপার টুয়েলভে টানা দুই হারে সেমিফাইনালের পথ দুর্গম হয়েছে। এর মধ্যে রয়েছে ইংল্যান্ডের সাথে প্রথম ম্যাচে ৫৫ রানে অল আউট হওয়ার লজ্জা।

নিজেদের দ্বিতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ পরাজিত হয় দক্ষিন আফ্রিকার সঙ্গে। তবে বাংলাদেশের বিপক্ষে পরবর্তী ম্যাচে জয়ের জন্য মরিয়া থাকবে ক্যারিবিয়ানরা। তবে বাংলাদেশও টানা দুই হারের পর জয় পেতে চাইবে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ২০১২ ও ২০১৬ সালে শিরোপা ঘরে তোলে ক্যারিবীয়রা। তবে এবার টানা দুই হারে সুবিধাজনক অবস্থায় নেই ওয়েস্ট ইন্ডিজ। তবে বাংলাদেশের সাথে জিতে টুর্নামেন্টে বাউন্স করার ভালো সুযোগ আছে বলে মনে করেন ক্যারিবীয় ব্যাটার নিকোলাস পুরান।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে নিকোলাস পুরান বলেন, ‘ আমি অবশ্যই মনে করি আমাদের জন্য বাউন্স ব্যাক করার ভালো একটি সুযোগ আছে। এই ফরম্যাটে যে কেউ জিততে পারে কিন্তু আমাদের জন্য এটি টুর্নামেন্টে বাচা মরার লড়াই। আমরা বিশ্বাস করি আমরা আগামীকাল সফল হতে যাচ্ছি।’

আগামীকাল ২৯ অক্টোবর শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল ৪ টায় বাংলাদেশের মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ।

শারজাহর ছোট বাউন্ডারি নিজেদের পক্ষে যাবে বলে মনে করছেন পুরান।

তিনি বলেন, ‘আমরা নিশ্চিত না শারজাহর উইকেট কেমন হবে। তবে সত্যি কথা বলতে আমাদের ফোকাস থাকবে ছোট বাউন্ডারিতে। আমরা কেবল আমাদের স্কিল বাস্তবায়ন করতে চাই। যখন আমরা এটা করতে পারব, ম্যাচের ফল আপনাআপনি আমাদের পক্ষে আসবে।’

৯৭ ডেস্ক

Read Previous

অবশেষে মুখ খুললেন কুইন্টন ডি কক

Read Next

প্রস্তুতি ম্যাচ খেলতে বিসিসিআইকে আয়ারল্যান্ডের অনুরোধ

Total
10
Share