নিউজিল্যান্ডের বিপক্ষে জয় যাদের উৎসর্গ করলেন হাফিজ

নিউজিল্যান্ডের বিপক্ষে জয় যাদের উৎসর্গ করলেন হাফিজ

টি টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভে নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ উইকেটের জয় তুলে নেয় পাকিস্তান। টুর্নামেন্টে টানা দুই ম্যাচ জয়ে সেমিফাইনালের পথ সুগম করে ছন্দে থাকা পাকিস্তান। নিউজিল্যান্ডের বিপক্ষে এই জয়কে পাকিস্তানের নিরাপত্তাকর্মীদের উৎসর্গ করেছেন পাকিস্তানের তারকা অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ।

৪১ বছর বয়সী এই অভিজ্ঞ খেলোয়াড় টুইটার বার্তায় জানান, ‘এই জয়টি পাকিস্তানের সমস্ত নিরাপত্তাকর্মীদের উৎসর্গ করছি। ছেলেরা ভালো খেলছে ও শিরোপার জন্য পরিশ্রম করছে।পাকিস্তান জিন্দাবাদ।’

বিশ্বকাপ শুরুর আগ মুহূর্তে রাওয়ালপিন্ডিতে প্রথম ওয়ানডের টসের মাত্র এক ঘন্টা আগে নিরাপত্তার অজুহাতে সিরিজ বাতিল করে দেশে ফিরে যায় নিউজিল্যান্ড। সেকারণেই নিরাপত্তাকর্মীদের কথা স্মরণ করলেন হাফিজ। যারা কিনা পাকিস্তানকে নিরাপদ প্রমাণ করতে নিরলসভাবে কাজ করছেন।

গতকাল (২৬ অক্টোবর) শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে কিউইদের ৫ উইকেটে পরাস্ত করে পাকিস্তান। টস জিতে নিউজিল্যান্ড ব্যাটিংয়ে নামলে হারিস রউফের ২২ রানে ৪ উইকেটের সুবাদে মাত্র ১৩৪ রানেই থামিয়ে দেয় ব্লাকক্যাপসদের ইনিংস। জবাবে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়লেও অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিকের ২৭ ও আসিফ আলীর ২৬ রানের অপরাজিত ইনিংসে ৮ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় পাকিস্তান। ১৮৩.৩৩ স্ট্রাইক রেটে ৬ বলে ১১ রান করেন মোহাম্মদ হাফিজ ও ৫ চারে ৩৪ বলে ৩৩ রান করেন মোহাম্মদ রিজওয়ান। ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন হারিস রউফ।

৯৭ ডেস্ক

Read Previous

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাইফউদ্দিন

Read Next

নিজের বেফাঁস মন্তব্যে ক্ষমা চেয়েছেন ওয়াকার ইউনুস

Total
16
Share