বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাইফউদ্দিন

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাইফউদ্দিন

চলমান আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন টাইগার পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। আজ এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে এই তথ্য জানিয়েছে আইসিসি (ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল)।

ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগে বড়সড় ধাক্কা খেলো টাইগার শিবির। ব্যাক ইনজুরিতে ছিটকে গেলেন সাইফউদ্দিন। আবু ধাবির জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল ৪ টায় ইংল্যান্ডের মুখোমুখি হবে। টি-টোয়েন্টি ফরম্যাটে এটিই বাংলাদেশ ও ইংল্যান্ডের প্রথম সাক্ষাৎ। এর আগে কখনোই ক্রিকেটের সংক্ষিপ্ততম সংষ্করণে খেলেনি দুই দল।

সাইফউদ্দিনের বদলি হিসাবে দলের সঙ্গে থাকা রুবেল হোসেনকে বেছে নিয়েছে বাংলাদেশ। যাতে আইসিসি ইভেন্ট টেকনিক্যাল কমিটি সবুজ সংকেত দিয়েছে।

মঙ্গলবার ক্রিস টেটলি (হেড অব ইভেন্টস, চেয়ার), ক্লাইভ হিটকক (আইসিসি সিনিয়র ক্রিকেট অপারেশন্স ম্যানেজার), রাহুল দ্রাবিড় ও ধিরাজ মালহোত্রা (বিসিসিআই প্রতিনিধি), সাইমন ডুল ও ইয়ান বিশপ (স্বাধীন সদস্য) বাংলাদেশের অনুরোধে (সাইফউদ্দিনের বদলে রুবেলকে নেওয়া) সাড়া দিয়েছে।

টাইগার অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন চলতি বিশ্বকাপে ৪ ম্যাচ খেলে নিয়েছেন ৫ উইকেট। যদিও আর খেলা হচ্ছে না তার।

বাংলাদেশের মূল স্কোয়াডের সঙ্গে সফর করা রুবেল হোসেন দেশের হয়ে ১৫৯ ম্যাচে প্রতিনিধিত্ব করেছেন। এর আগে বাংলাদেশের পক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা রুবেল আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন ২৮ টি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াডঃ

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মোহাম্মদ নাইম শেখ, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, শামীম হোসেন পাটোয়ারী ও রুবেল হোসেন

৯৭ প্রতিবেদক

Read Previous

ফার্গুসনের বিশ্বকাপ মিশন শুরুর আগেই শেষ

Read Next

নিউজিল্যান্ডের বিপক্ষে জয় যাদের উৎসর্গ করলেন হাফিজ

Total
20
Share