পাকিস্তানকে হারাতে যা করতে হবে নিউজিল্যান্ডকে

পাকিস্তানকে হারাতে যা করতে হবে নিউজিল্যান্ডকে
Vinkmag ad

সুপার টুয়েলভে নিজেদের ২য় ম্যাচে আজ নিউজিল্যান্ডের বিপক্ষে মুখোমুখি হতে যাচ্ছে পাকিস্তান। ভারতের বিপক্ষে ১ম ম্যাচে ১০ উইকেটের জয়ে এমনিতে ফুরফুরে মেজাজে আছে পাক শিবির।

ভারতের সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার আকাশ চোপড়া জানান, নিউজিল্যান্ডকে জিততে হলে নিজেদের সামর্থ্যের চেয়েও বেশি দক্ষতা দিয়ে খেলতে হবে।

‘আমার বাজির ঘোড়া পাকিস্তানের পক্ষে। পাকিস্তানকে বিপদে ফেলতে নিউজিল্যান্ডকে তাদের সামর্থ্যের চেয়েও বেশি চেষ্টা করতে হবে। এ ম্যাচ পাকিস্তানের জয়ের সম্ভাবনাই বেশি,’ নিজের ইউটিউব চ্যানেলে জানান আকাশ।

তার মতে, পাকিস্তানের টপ অর্ডারের ৩ ব্যাটসম্যান ৯০ এরও বেশি রান তুলবে এবং শাহীন শাহ আফ্রিদি ও হারিস রউফ নিউজিল্যান্ডের ইনিংসের শুরুতে আঘাত হানবে।

‘বাবর, রিজওয়ান ও ফখর- ৩ জনই ৯০ এর উপর রান তুলে দিবে। আমি মনে করি, তারা এমনটা করে দলকে অনেক দূর এগিয়ে নিবে। পাওয়ারপ্লের পাশাপাশি স্লগ ওভারের জন্য তাদের ভালো ব্যাটসম্যান আছে। হারিস রউফ ও শাহীন শাহ আফ্রিদি ৪ কিংবা অধিক উইকেট নিবে। হারিস রউফকে হালকাভাবে দেখেছিলাম। কিন্তু সে দারুণ বোলার। সে একই লেংথে পেস ও স্লোয়ার দিতে পারে। শারজাহর জন্য তার বোলিং আদর্শ।’

‘নিউজিল্যান্ডের ক্ষেত্রে লকি ফার্গুসন ২ বা অধিক উইকেট নিতে পারে। এখানে সে ভালো বোলিং করেছে। কোলকাতার হয়ে আইপিএলে আমরা দেখেছিলাম। আমার মনে হয়, সে ভালো করবে।’

৯৭ ডেস্ক

Read Previous

দক্ষিণ আফ্রিকার হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন কুইন্টন ডি কক!

Read Next

‘আগামী ১০ বছরে বাবর আজম সব রেকর্ড ভেঙে দিবে’

Total
1
Share