রিজওয়ানের সাবলীল ব্যাটিংয়ে পূর্নতা পেয়েছে বাবরের ইনিংস

রিজওয়ানের সাবলীল ব্যাটিংয়ে পূর্নতা পেয়েছে বাবরের ইনিংস

ভারতের সাবেক খেলোয়াড় ও ক্রিকেট বিশ্লেষক আকাশ চোপড়া গতকালের (২৪ অক্টোবর) পাকিস্তানের বিপক্ষে ভারতের ম্যাচে পাকিস্তানের ওপেনিং ব্যাটার মোহাম্মদ রিজওয়ান ও বাবর আজমের ব্যাটিংয়ের প্রশংসা করেন। তিনি তার ইউটিউব চ্যানেলে ম্যাচ বিশ্লেষণ করার সময় তাদের ব্যাটিং নিয়ে কথা বলেন।

ভারতের দেওয়া ১৫২ রানের লক্ষে ব্যাট করতে নেমে বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের অবিচ্ছেদ্য ১৫২ রানের উদ্ভোধনী জুটিতে ১০ উইকেটের উড়ন্ত জয় পায় পাকিস্তান। ৫৫ বলে ৭৮ রান করে মোহাম্মদ রিজওয়ান ও ৫২ বলে ৬৮ রান করে অপরাজিত থাকেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম।

আকাশ চোপড়া মনে করছেন মোহাম্মদ রিজওয়ানের সাবলীল ব্যাটিংই বাবর আজমের ব্যাটিংকে দৃড়তা দিয়েছে। তাদের ক্লিনিক্যাল ব্যাটিং ভারতের বিপক্ষে পাকিস্তানের বিশ্বকাপে প্রথম জয় এনে দিয়েছে তাও আবার ১০ উইকেটের প্রতাপশালী জয়।

চোপড়া বলেন, ‘ভারত কখনো দশ উইকেটে হারে নি এবং টি টোয়েন্টি ক্রিকেটে ভারতে ভারতের বোলিং লাইন আপের সামনে এমন অধিপত্যে নিয়ে কোনো জুটি ব্যাট করে নি।’

তিনি আরও বলেন, ‘বাবর আজম ক্লাস প্লেয়ার তবে রিজওয়ানের ইনিংস বাবরকে ব্যাটিং এ দৃড়তা এনে দিয়েছে। স্ট্রোক খেলে দ্রুততার সাথে রিজওয়ান রান তোলায় স্বাচ্ছন্দে খেলেছেন বাবর।

৯৭ ডেস্ক

Read Previous

লিটন ও কুমারাকে শাস্তি দিল আইসিসি

Read Next

লিটন কেনো দলে আছেন বুঝতে পারছেন না ওয়াসিম আকরাম

Total
9
Share