টসে হেরে আগে ব্যাটিংয়ে বাংলাদেশ

টসে হেরে আগে ব্যাটিংয়ে বাংলাদেশ

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে মুখোমুখি বাংলাদেশ ও শ্রীলঙ্কা। বাংলাদেশ সময় বিকেল ৪ টায় মাঠে গড়াতে যাওয়া ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা অধিনায়ক দাসুন শানাকা।

টস জিতে বোলিং নেওয়ার কারণ হিসেবে শানাকা জানান প্রথম পর্বের শেষ ম্যাচে এই মাঠেই নেদারল্যান্ডসকে ৪৪ রানে অলআউট করে শ্রীলঙ্কা। লঙ্কান একাদশে একটি পরিবর্তন আসবে আগেই জানা ছিলো। সাইড স্ট্রেইনের চোট পাওয়া মাহিশ থিকশানার পরিবর্তে জায়গা হয়েছে ভিনুরা ফার্নান্দো।

বাংলাদেশ একাদশেও এসেছে একটি পরিবর্তন। স্পিন নির্ভর উইকেট বলে পেসার তাসকিন আহমেদের জায়গায় একাদশে অন্তর্ভূক্ত হন বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ।

টস হেরে ব্যাট করতে হলেও আক্ষেপ নেই বাংলাদেশ দলপতি মাহমুদউল্লাহ রিয়াদের। কারণ টস জিতলে তিনি ব্যাটিংই নিতেন বলে জানান।

বাংলাদেশ একাদশ:

লিটন দাস, নাইম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেট রক্ষক), শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

শ্রীলঙ্কা একাদশ-

কুশল পেরেরা (উইকেটরক্ষক), পাথুম নিসাঙ্কা, চারিথ আসালাঙ্কা, আভিষ্কা ফার্নান্দো, ভানুকা রাজাপাকশে, দাসুন শানাকা (অধিনায়ক), চামিকা করুণারত্নে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুশমান্থ চামিরা, লাহিরু কুমারা, বিনুরা ফার্নান্দো।

৯৭ প্রতিবেদক

Read Previous

অতীত কিংবা ভবিষ্যৎ নয়, বর্তমানে আছেন বাবর আজম

Read Next

নাইম-মুশফিকের ব্যাটে টাইগারদের লড়াকু সংগ্রহ

Total
21
Share