ভারত ও ইংল্যান্ডকে ফেভারিট বলছেন শেন ওয়ার্ন

টি-টোয়েন্টি ক্রিকেটে ভারসাম্য আনতে শেন ওয়ার্নের অভিনব প্রস্তাব

শুরু হয়ে গেছে বিশ্বকাপ উত্তাপ। আর এই উত্তাপে কাপছে পুরো ক্রিকেট দুনিয়া। বাদ যাচ্ছেন না সাবেক তারকা ক্রিকেটাররা। সবাই তাদের মনোভাব জানানোর পাশাপাশি বেছে নিচ্ছেন পছন্দের দলকেও। এবার এই তালিকায় নাম লেখালেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি স্পিন জাদুকর শেন ওয়ার্ন।

টুইটারে তার পছন্দের দল বেছে নিয়েছেন এই গ্রেট। ভারত,ইংল্যান্ডকে ফেভারিট মানছেন তবে এগিয়ে রাখছেন নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়াকেও।

টুইটারে ওয়ার্ন লেখেন, ‘আমার মতে ইংল্যান্ড ও ভারত এই বিশ্বকাপে ফেভারিট। তবে নিউজিল্যান্ড আইসিসির ইভেন্ট গুলোতে ভালো পারফর্ম করে। আমার মনে হয় অস্ট্রেলিয়াকে সেভাবে গুরুত্ব দেওয়া হচ্ছে না, তবে অস্ট্রেলিয়া দলে অনেক ম্যাচ উইনার আছে। লড়াইয়ে পাকিস্তান, ওয়েস্ট ইন্ডিজও আছে। কে শিরোপা জেতে তা দেখার জন্য আমি রোমাঞ্চিত।’

অন্য একটি টুইট বার্তায় ওয়ার্ন স্বদেশী ডেভিড ওয়ার্নার ও ইংল্যান্ডের অধিনায়ক এউইন মরগানের টুর্নামেন্ট সেরা হওয়ার সম্ভাবনার কথা জানান ওয়ার্ন।

ওয়ার্ন বলেন, ‘যারা খারাপ ফর্মের জন্য ওয়ার্নার ও মরগানকে উপেক্ষা করছেন, তাদের জন্য বলতে চাই ফর্ম সাময়িক হলেও ক্লাস পারমানেন্ট। এ দুইজনের মধ্যে কেউ টুর্নামেন্ট সেরা হলে অবাক হবেন না।’

৯৭ ডেস্ক

Read Previous

চট্টগ্রামের স্মৃতি শারজাতে, খালি হাতে বাড়ি ফিরছে নেদারল্যান্ডস

Read Next

গাভাস্কার বলছেন আইসিসিও ভারত-পাকিস্তান ফাইনাল চায়!

Total
8
Share