কয়েকটি ম্যাচ মিস করবেন উইলিয়ামসন, জানালেন কোচ

কয়েকটি ম্যাচ মিস করবেন উইলিয়ামসন, জানালেন কোচ

কনুইয়ের ইনজুরির কারণে বিশ্বকাপের শুরু থেকে কয়েকটি ম্যাচ মিস করতে পারেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। কোচ গ্যারি স্টিড এ আশঙ্কার কথা জানিয়েছেন। বুধবার ইংল্যান্ডের বিপক্ষে ২য় অনুশীলন মূলক ম্যাচে মাঠে দেখা যায়নি উইলিয়ামসনকে।

তবুও ২৪ অক্টোবর শুরুর ম্যাচে উইলিয়ামসনকে নেতৃত্বে দেখার ব্যাপারে আশাবাদী স্টিড। ‘উইলিয়ামসনের অনুপস্থিতিতে ২য় প্রস্তুতি ম্যাচে দলের ব্যাটিং লাইনআপে মড়ক দেখা দিয়েছিল। আমরা এখনও তাকে শুরু থেকে দলে পাওয়ার ব্যাপারে আশাবাদী ও আত্নবিশ্বাসী। সে ফিরে এলে দলে ভারসাম্য তৈরি হবে। তাকে কয়েকটি ম্যাচে নাও দেখা যেতে পারে।’

কিউই অধিনায়কের কনুইয়ের ইনজুরি দীর্ঘদিনের। এ ইনজুরির কারণে মার্চে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের পাশাপাশি এবারের আইপিএলের কয়েকটি ম্যাচেও খেলতে পারেননি। এছাড়াও ইংল্যান্ডের বিপক্ষে ২য় টেস্ট ও হান্ড্রেড ক্রিকেট টুর্নামেন্টেও তাকে মাঠে দেখা যায়নি।

‘বল-ব্যাটের সাথে উইলিয়ামসনের সংযোগ সবসময় ভালো থাকে। সে নিজেকে এভাবে প্রস্তুত রাখতে ভালোবাসে। কিছু সময় তার হয়তো খারাপ যায়। তবে সে ভারসাম্য বজায় এবং ভালোভাবে প্রস্তুতি নিয়ে খেলতে আগ্রহী থাকে। তবে আমাদের নিশ্চিত করতে হবে, তার জন্য ওয়ার্কলোড বেশি না হয়,’ বলেন স্টিড।

৯৭ ডেস্ক

Read Previous

ভারত-ইংল্যান্ডের ৫ম টেস্টের সূচি জানাল ইসিবি

Read Next

আয়ারল্যান্ডকে হারিয়ে সুপার টুয়েলভে নামিবিয়া

Total
5
Share