আইপিএলের দল পাবার দৌড়ে রনবীর-দীপিকাও

আইপিএলের দল পাবার দৌড়ে রনবীর-দীপিকাও

আগামী ২৪ অক্টোবর আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল ভারত ও পাকিস্তান। এরপর দিনই দুবাইয়ে ঘোষণা করা হবে কারা হচ্ছেন আইপিএলের নতুন দুই দলের মালিক। আইপিএলের দল পেতে ১৫ টির মত কোম্পানি আগ্রহ দেখিয়েছে।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে বলিউডের সুপারস্টার দম্পতি রনবীর সিং ও দীপিকা পাড়ুকোন দল কিনতে আগ্রহ দেখিয়েছেন। আগ্রহীর তালিকায় আছে ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার ইউনাইটেডের মালিকপক্ষও।

আরও পড়ুনঃ আইপিএলে যুক্ত হতে আগ্রহী ম্যানচেস্টার ইউনাইটেড

যদিও বিসিসিআইয়ের ঘনিষ্ঠ সূত্র মতে আইপিএলের দল পেতে সবচেয়ে এগিয়ে দুই বিখ্যাত কোম্পানি। আদানি গ্রুপ ও আরপি-সঞ্জীব গোয়েনকা গ্রুপ দল পেতে সবার চেয়ে এগিয়ে।

আইপিএলের সঙ্গে বলিউডের সংযোগ নতুন নয়। কোলকাতা নাইট রাইডার্সের মালিক বলিউড সুপারস্টার শাহরুখ খান ও জুহি চাওলা। পাঞ্জাব কিংসের মালিকপক্ষে আছে প্রীতি জিনতার নাম।

তাছাড়া খেলাধুলার সঙ্গে দীপিকা পাড়ুকোন ও রনবীর সিংয়ের সম্পৃক্ততা লক্ষণীয়। দীপিকা পাড়ুকোনের পিতা প্রকাশ পাড়ুকোন ছিলেন ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন। রনবীর সিং ইংলিশ প্রিমিয়ার লিগের সঙ্গে যুক্ত, বাস্কেটবল লিগ এনবিএ’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি।

এছাড়া টরেন্ট ফার্মা, অরবিন্দ ফার্মা, জিন্দাল পাওয়ার অ্যান্ড স্টিল, রনি স্ক্রুওইয়ালারা আগ্রহী আছেন দল পেতে। প্রতিটি দল পেতে (১০ বছরের জন্য) বিজয়ীদের খরচ করতে হবে ৩৭৫ থেকে ৪২৫ মিলিয়ন মার্কিন ডলার।

৯৭ ডেস্ক

Read Previous

শচীন-আফ্রিদিদের সঙ্গে সাক্ষাৎ স্বপ্নের মতো লাগে রাশিদ খানের

Read Next

সুপার টুয়েলভেও অঘটন ঘটাতে মুখিয়ে আছে স্কটল্যান্ড

Total
1
Share