ভারতের বিশ্বকাপ দলের প্রশংসায় পঞ্চমুখ স্মিথ

ভারতের বিশ্বকাপ দলের প্রশংসায় পঞ্চমুখ স্মিথ
Vinkmag ad

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হয় ভারত। রোহিত শর্মা, লোকেশ রাহুল ও সুরিয়াকুমার যাদবের ব্যাটিং দৃড়তায় সহজ জয় পায় টিম ইন্ডিয়া। ম্যাচ শেষে অজি দলপতি স্টিভ স্মিথ কথা বলেন ভারতকে নিয়ে। তার মতে ভিরাট কোহলির দলটি ম্যাচ জেতানো ক্রিকেটারে ভরপুর।

দুবাইয়ের আইসিসি গ্রাউন্ডে গতকাল (২০ অক্টোবর) প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়ার দেওয়া ১৫৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৮ উইকেটের জয় পায় ভারত। ম্যাচ হারলেও অস্ট্রেলিয়ার হয়ে সর্বোচ্চ ৫৭ রান স্টিভ স্মিথের ব্যাটে।

ম্যাচ শেষে স্টিভ স্মিথ কথা বলেন অস্ট্রেলিয়ার গণমাধ্যম সিডনি মর্নিং এ। যেখানে ভারটি দলের প্রশংসা করেন। আইপিএলের কারণে কন্ডিশনের সাথে তারা দারুণভাবে মানিয়ে নিয়েছে বলেও মত অজি কাপ্তানের।

স্মিথ বলেন, ‘ভারতের বিশ্বকাপ দলটি অসাধারণ। তাদের দলটি ম্যাচ উইনারে ভরপুর। এই দলটি বিশ্বকাপ জয়ের জন্য অন্যতম দাবীদার। তার গত কয়েক মাস ধরে এই কন্ডিশনে আইপিএল খেলে কন্ডিশনের সাথে দারুণ ভাবে মানিয়ে নিয়েছে।’

ম্যাচে স্মিথের ৪৮ বলে ৫৭ রানের ইনিংস ছাড়াও অস্ট্রেলিয়ার হয়ে গ্লেন ম্যাক্সওয়েল ২৮ বলে ৩৭ ও মার্কাস স্টয়নিস ২৫ বলে ৪১ রানের ইনিংস খেলেন।

এ নিয়ে স্মিথ বলেন, ‘যখন আপনি তিন জনের পর নামবেন তখন এতটা সহজ হয় না। তবে সে সময়টা আমরা ভালো করেছি। স্টয়নিস ও ম্যাক্সি চমৎকার ব্যাট করেছে।’

কনুইয়ের চোটে বাংলাদেশ সফর থেকে নাম প্রত্যাহার করেন এবং আইপিএলেও বেশি ম্যাচ খেলতে পারেননি স্মিথ। তবে নেটে ঘাম ঝরিয়ে সেটা পুশিয়ে দেওয়ার চেষ্টা করেছেন অস্ট্রেলিয়ার অন্যতম তারকা এই ব্যাটসম্যান।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি আইপিএলে খুব বেশি ম্যাচ খেলতে পারি নি, কিন্তু আমি নেটে অনেক সময় কাটিয়েছি এতে আমি কন্ডিশনের সাথে মানিয়ে নেওয়ার সুযোগ পেয়েছি যা আমার জন্য ভালো হয়েছে। আমি এখন ভালো বোধ করছি এবং খেলার জন্য প্রস্তুত।’

৯৭ ডেস্ক

Read Previous

পাপুয়া নিউ গিনির ইতিহাস, নাকি বাংলাদেশের স্বস্তির নিঃশ্বাস

Read Next

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন প্যাটিনসন

Total
1
Share