ওয়ার্নারের পড়তি ফর্ম ও ম্যাক্সওয়েলের ভাবনা

ওয়ার্নারের পড়তি ফর্ম ও ম্যাক্সওয়েলের ভাবনা
Vinkmag ad

ডেভিড ওয়ার্নারের পড়তি ফর্ম বেশ চিন্তায় ফেলেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ম্যানেজমেন্টকে। আইপিএলের ২য় পর্বে মাত্র ২ ম্যাচ খেলে দল থেকে বাদ পড়ার পর নিউজিল্যান্ড ও ভারতের বিপক্ষে বিশ্বকাপের প্রস্তুতিমূলক ম্যাচেও ব্যাটে রানের দেখা মেলেনি।

তবে এ নিয়ে মোটেই চিন্তিত নন অস্ট্রেলিয়ার মারকুটে অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। ওয়ার্নারের মর্যাদা অনেক ঊর্ধ্বে বলে ধারণা দেন তিনি।

এবারের আইপিএল অবশ্যই ভুলে যেতে চাইবে ওয়ার্নার। তবে ম্যাক্সওয়েলের আশা, বিশ্বকাপ দিয়ে রানে ফিরবেন এ অজি ওপেনার। সানরাইজার্স অধিনায়ক হিসেবে বাদ পড়ার পর বেঞ্চেই বেশিরভাগ সময় কাটাতে হয়েছে ওয়ার্নারকে।

ম্যাক্সওয়েল জানান, এ বিশ্বকাপে ওয়ার্নারের ব্যাট কথা বলবে এবং বড় ম্যাচগুলোতে নিজেকে দলের কাণ্ডারি হিসেবে উপস্থাপন করবেন।

‘আপনাদের যদি কখনও ওয়ার্নারকে নিয়ে সন্দেহ হয়, তবে আমি অবশ্যই ‘না’ শব্দটাই বেশি উচ্চারণ করবো। আপনারা জানেন, সে এই অবস্থা কাটিয়ে উঠবে। তিন ফরম্যাটেই সে সুপারস্টার। সে অনেক রান করেছে। এ খেলায় অন্যতম সেরা খেলোয়াড় সে।’

‘দুর্ভাগ্যবশত সে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে গাপটিলের দুর্দান্ত শিকারে পরিণত হয়। আপনারা হয়তো তার ব্যাটে রান দেখতে চান। ২৩ অক্টোবর আসুন, সে আপনাদের খেলা দেখাবে। আপনারা জানেন, সে মাঠে কঠোর পরিশ্রম করে। এ টুর্নামেন্টে সে আমাদের বড় খেলোয়াড়ে পরিণত হবে,’ ক্রিকেট ডটকমকে বলেন ম্যাক্সওয়েল।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে এবারের আইপিএলে দুর্দান্ত ফর্মে ছিলেন ম্যাক্সওয়েল। ১৪ ম্যাচে ৪২.৭৫ গড়ে ৫১৩ রান করেছিলেন তিনি। স্ট্রাইক রেট ছিল ১৪৪ এর উপরে।

‘আমি নিশ্চিত না যে, আমি অজি দলের সব ম্যাচে সেরা হবো। এমন না যে আমি ভালো খেললেই দল বিশ্বকাপ জিতে যাবে। এটা নিয়ে ভাবছি না। প্রতিদিন আমি নতুন কিছু শিখছি, প্রতিদিন আমি নতুন খুঁজে বের করার চেষ্টা করছি। ভিরাট কোহলি ও এবি ডি ভিলিয়ার্সের সহায়তায় আমি একটা নির্দিষ্ট পথ ধরে রেখেছিলাম। এ ব্যাপারে আমি আইপিএলের কাছে অনেক কৃতজ্ঞ। বিশ্বের সেরা খেলোয়াড়দের সান্নিধ্যে থেকে খেলার সুযোগ পেয়েছি,’ যোগ করেন ম্যাক্সওয়েল।

৯৭ ডেস্ক

Read Previous

শ্রীলঙ্কার সহজ জয়, নিশ্চিত সুপার টুয়েলভ

Read Next

পাপুয়া নিউ গিনির ইতিহাস, নাকি বাংলাদেশের স্বস্তির নিঃশ্বাস

Total
1
Share