ওয়েস্ট ইন্ডিজ-ইংল্যান্ড সিরিজের সূচি প্রকাশ

ওয়েস্ট ইন্ডিজ-ইংল্যান্ড সিরিজের সূচি প্রকাশ
Vinkmag ad

আগামী বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজ সফর করবে ইংল্যান্ড ক্রিকেট দল। ৩টি টেস্ট ও ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে জানুয়ারি মাসে ক্যারিবিয়ান অঞ্চলে আসবে ইংলিশরা। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ সফরের কার্যসূচি ঘোষণা করেছে।

২২ জানুয়ারি টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে সফর শুরু করবে ইংল্যান্ড। অস্ট্রেলিয়ার পার্থে অ্যাশেজ সিরিজের ৫ম টেস্ট খেলে ১ সপ্তাহ পর ওয়েস্ট ইন্ডিজে টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। বার্বাডোজে ১ সপ্তাহে ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই দল।

এরপর টেস্ট সিরিজের আগে ১ মাস বিরতি থাকবে। রিচার্ডস-বোথাম টেস্ট সিরিজটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২১-২৩ এর অন্তর্ভূক্ত হবে। এন্টিগাতে ১ম টেস্ট ম্যাচ শুরু হবে ৮ মার্চ থেকে। এরপর বার্বাডোজে ২য় টেস্ট (১৬-২০ মার্চ) এবং ৩য় টেস্ট গ্রেনাডাতে (২৪-২৮ মার্চ) অনুষ্ঠিত হবে।

টেস্ট সিরিজের আগে ১ মার্চ থেকে কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে ৪ দিনের ওয়ার্মআপ ম্যাচ খেলবে ইংল্যান্ড।

‘অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি, ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ৩টি টেস্ট ও ৫টি টি-টোয়েন্টি ম্যাচের ভেন্যু আমরা ঘোষণা করছি। দুই দলের মধ্যকার ঐতিহাসিক ক্রিকেটীয় মুহুর্ত ক্যারিবিয়ান ও সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের জন্য রোমাঞ্চ নিয়ে আসবে। ক্যারিবিয়ান অঞ্চলে জানুয়ারি থেকে আগস্ট পর্যন্ত ক্রিকেটযজ্ঞ চলবে। এ সিরিজটি তারই একটি মহা উপলক্ষ,’ ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাহী কর্মকর্তা জনি গ্রেভ জানান।

৯৭ ডেস্ক

Read Previous

দরকার পড়লে নিজেকে একাদশের বাইরে রাখতেও রাজি মরগান

Read Next

শ্রীলঙ্কায় টাইগার যুবাদের হারের হ্যাটট্রিক

Total
22
Share