সাকিব বলছেন পাপনের পরামর্শ ‘খারাপ না’

2018 06 07 08 57 01
Vinkmag ad

স্কটল্যান্ডের বিপক্ষে হারের পর হতাশায় ভুগেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ওমানের বিপক্ষে ম্যাচের আগে টিম ম্যানেজমেন্টের সাথে জুম মিটিংয়ে ম্যাচে সাকিব আল হাসানের সম্পৃক্ততা বাড়ানোর পরামর্শ দেন। ওমানের বিপক্ষে স্বস্তি পাওয়া জয়ে সাকিব পারফর্ম করেন ব্যাটে-বলে, মাঠে সরব ছিলেন অধিনায়কের মতোই। সংবাদ সম্মেলনে জানালেন পাপনের পরামর্শ খারাপ না।

স্কটিশদের বিপক্ষে হেরে সুপার টুয়েলভসে যাওয়ার পথই কঠিন হয়ে যায় বাংলাদেশের। ওমানের বিপক্ষে জয়ে যে চাপ কিছুটা হলেও কমেছে, টিকে আছে আশা। ম্যাচে দলের বিপর্যয়ে ব্যাট হাতে ৪২ ও বল হাতে ৩ উইকেট সাকিবের। তার অলরাউন্ড নৈপুণ্যে দল জিতেছে ২৬ রানে।

ব্যাটে-বলে পারফর্ম করা ছাড়াও বাংলাদেশের ফিল্ডিংয়ের সময় সাকিবকে খুব তৎপর দেখা যায়। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের সাথে দফায় দফায় আলোচনা করেছেন। এর বাইরে নিজেই ফিল্ডিং পজিশন বদলিয়েছেন বার বার।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে প্রশ্ন করা হয় এসব কি পাপনের পরামর্শেই? সাকিব বলছে পাপনের পরামর্শ তারা পালনের চেষ্টা করেন, কখনো কাজে আসে কখনো আসে না।

পাপনের পরামর্শ খারাপ না উল্লেখ করে সাকিব বলেন, ‘পাপন ভাই অনেক ইনভলবড থাকেন। স্বাভাবিকভাবেই উনার পরামর্শ সবার সাথে শেয়ার করেন। আমরাও চেষ্টা করি পালন করার। অনেক সময় কাজে আসতে পারে, অনেক সময় কাজে না-ও আসতে পারে। মাঝেমাঝে এমন পরামর্শ খারাপ না আসলে… ভালো।’

৯৭ প্রতিবেদক

Read Previous

নিয়মে পরিবর্তন আনল আইসিসি, প্রভাবিত বাংলাদেশের কোয়ালিফিকেশন

Read Next

যেকারণে সুরিয়ার চেয়ে ইশানকে এগিয়ে রাখছেন সালমান বাট

Total
5
Share