ছিটকে গেলেন ফ্যাবিয়ান, উইন্ডিজের বিশ্বকাপ দলে আকিল

ছিটকে গেলেন ফ্যাবিয়ান, উইন্ডিজের বিশ্বকাপ দলে আকিল
Vinkmag ad

বিশ্বকাপ মিশন শুরুর আগেই ধাক্কা খেল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। ইনজুরির কারণে স্কোয়াড থেকে ছিটকে গেলেন অলরাউন্ডার ফ্যাবিয়ান অ্যালেন। আইসিসির ইভেন্ট টেকনিক্যাল কমিটির অনুমোদনের পর আকিল হোসেনকে উইন্ডিজের ১৫ সদস্যের বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

পায়ের গোড়ালির চোটের কারণে ফ্যাবিয়ান অ্যালেনকে ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দল থেকে প্রত্যাহার করা হয়েছে। তাঁর পরিবর্তে রিজার্ভ লিস্টে থাকা আকিল হোসেনকে যুক্ত করা হয় মূল দলে।

২৮ বছর বয়সী আকিল হোসেন উইন্ডিজের জার্সিতে মোট ১৫টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন – ছয়টি টি-টোয়েন্টি ও নয়টি ওয়ানডে। তবে টি-টোয়েন্টিতে তিনি উইকেট শূন্য থাকলেও ওয়ানডেতে তাঁর ঝুলিতে আছে ১৪টি উইকেট।

ড্যারেন ব্রাভো, শেলডন কটরেল, জেসন হোল্ডারের সঙ্গে রিজার্ভে লিস্টে নতুন করে জায়গা পান গোডাকেশ মতি। ২৬ বছর বয়সী মতি এখনও ওয়েস্ট ইন্ডিজের হয়ে কোন আন্তর্জাতিক ম্যাচ খেলেননি।

২০২১ আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ জনের মূল স্কোয়াডের সঙ্গে ৪ জন রিজার্ভ ক্রিকেটার রেখে ১৯ জনের দল ওয়েস্ট ইন্ডিজের।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াডঃ

কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান, ডোয়াইন ব্রাভো, রস্টন চেজ, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, শিমরন হেটমেয়ার, এভিন লুইস, ওবেদ ম্যাককয়, রবি রামপাল, আন্দ্রে রাসেল, লেন্ডল সিমন্স, ওশানে থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র ও আকিল হোসেন

ট্রাভেলিং রিজার্ভঃ ড্যারেন ব্রাভো, শেলডন কটরেল, জেসন হোল্ডার ও গোডাকেশ মতি

প্রথম রাউন্ডের ম্যাচ দিয়ে ১৭ অক্টোবর শুরু হবে ২০২১ আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ আসর। বিশ্বকাপের ফাইনাল ম্যাচটি হবে ১৪ নভেম্বর, দুবাইয়ে। আর ওয়েস্ট ইন্ডিজের প্রথম ম্যাচ ২৩ অক্টোবর; প্রতিপক্ষ ইংল্যান্ড।

৯৭ ডেস্ক

Read Previous

ভারতের বিপক্ষে এবার পাকিস্তানের সুযোগ দেখছেন শেবাগ

Read Next

নিয়মে পরিবর্তন আনল আইসিসি, প্রভাবিত বাংলাদেশের কোয়ালিফিকেশন

Total
10
Share