বিসিএসএ’র ভূয়সী প্রশংসায় ওমান ক্রিকেট চেয়ারম্যান

বিসিএস'র ভূয়সী প্রশংসায় ওমান ক্রিকেট চেয়ারম্যান
Vinkmag ad

করোনা কালীন সময়ে বিশ্বের বেশির ভাগ দেশ যখন বিপাকে, তখন ওমান ক্রিকেটের কাছে এটিই আশীর্বাদ হয়ে এসেছে। আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এর মূল আয়োজক ভারত নিজ দেশে এটি করোনা বাধায় আয়োজন করতে না পারায় করছে মরুর বুকে। সংযুক্ত আরব আমিরাতের সঙ্গে যেখানে আছে ওমানও।

রাউন্ড ১ এ ওমান আছে বাংলাদেশের গ্রুপে (বি)। বাংলাদেশ, ওমান, স্কটল্যান্ড ও পাপুয়া নিউ গিনি সম্বলিত বি গ্রুপের খেলা হচ্ছে ওমানের মাসকটেই।

সেখানে বাংলাদেশকে মাঠ থেকে সমর্থন দিতে পৌছে গেছে বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিসিএসএ) এর একটি দল।

ভদ্রলোকের খেলা বলে বিবেচিত ক্রিকেটের সমর্থক গোষ্ঠী বিসিএসএ বরাবরের মত এবারও বিদেশের মাটিতে টাইগারদের সমর্থন দিতে যেয়ে সেখানে স্থানীয় ক্রিকেট বোর্ডকে স্মারক উপহার দিল।

ওমান ক্রিকেটের চেয়ারম্যান পঙ্কজ খিমজিকে বিসিএসএ’র তরফ থেকে একটি স্মারক উপহার দেন বিসিএসএ’র সহ সভাপতি তানভীর আহমেদ ও সাধারণ সদস্য সেলিম আহমেদ।

ওমান ক্রিকেটের তরফ থেকেও ওমান দলের একটি সুভেনির বিসিএসএকে উপহার দেন পঙ্কজ খিমজি।

এসময় বিসিএসএ’র কর্মকান্ড সম্পর্কে জেনে বিসিএসএ’র ভূয়সী প্রশংসা করেন খিমজি। ওমানে আসার জন্য বিসিএসএ দলকে ধন্যবাদ জানান ওমান ক্রিকেটের সর্বেসর্বা।

উল্লেখ্য, এর আগে পশ্চিমবঙ্গ ক্রিকেট অ্যাসোসিয়েশন, হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন, বিসিসিআই, শ্রীলঙ্কা ক্রিকেট, আমিরাত ক্রিকেট বোর্ড, ইসিবি, আইসিসিকে স্মারক দিয়েছিল গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রনালয় অনুমোদিত অলাভজনক সংগঠন বিসিএসএ। ২০১৩ সালে প্রতিষ্ঠিত সংগঠনটি ৮ বছরের বেশি সময় ধরে কাজ করে চলেছে বাংলাদেশ ক্রিকেট নিয়ে।

৯৭ প্রতিবেদক

Read Previous

বাংলাদেশকে পরেরবার আর বিরক্ত করবে না স্কটল্যান্ড!

Read Next

ডাম্বুলায় শেষ ওভারের থ্রিলারে হারল টাইগার যুবারা

Total
15
Share