আজও টাইগার যুবাদের সামনে একই লক্ষ্য

আজও টাইগার যুবাদের সামনে একই লক্ষ্য
Vinkmag ad

গেলো ১৫ অক্টোবর থেকে শুরু হয়েছে শ্রীলঙ্কা ও বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ওয়ানডে সিরিজ। ৫ ম্যাচের সিরিজে ১ম ম্যাচে হেরে বসা টাইগার যুবারা আজ মাঠে নেমেছে দ্বিতীয় ওয়ানডেতে।

আজও আগে ব্যাট করেছে স্বাগতিকরা। রনগিরি ডাম্বুলা ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টসে জিতে আগে ব্যাট করতে নামে দুনিথ ওয়েল্লালাগের দল।

ওপেনার জিবাকা শাশিন ৩য় ওভারেই ফিরে যান। ৩ রান করা শাশিনকে বোল্ড করে ফেরান আশিকুর জামান। তবে অপর ওপেনার সাদিশ জয়াবর্ধনে ছিলেন সাবলীল।

তিনে নামা শেভন ডানিয়েলের সঙ্গে ৬৬ রানের জুটি গড়েন সাদিশ। চারে নামা পাওয়ান পাথিরাজার সঙ্গে যোগ করেন আরও ৫৪ রান। ডানিয়েল থামেন ৩৪ রান করে। সাদিশের ব্যাট থেকে আসে ৫৮ রান। ফিফটির দেখা পান পাথিরাজাও, থামেন ৫১ রান করে।

এদের গড়ে দেওয়া ভিত্তি কাজে লাগান রাভিন ডি সিলভা (৩০ বলে ২৫), দুমিথ ওয়েল্লালাগে (১৫ বলে ১৫) ও চামিন্দু বিক্রমাসিংহে (১৭ বলে ২৭)। আগের ম্যাচের মত ২২৮ রান করেই থামে লঙ্কান যুবাদের ইনিংস।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট পান রিপন মন্ডল। ২ উইকেট দেন আশিকুর জামান, ১ টি করে পান আরিফুল ইসলাম ও এসএম মেহেরব।

সংক্ষিপ্ত স্কোর (১ম ইনিংস শেষে):

শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ ২২৮/৮ (৫০), সাদিশ ৫৮, শাশিন ৩, ডানিয়েল ৩৪, পাথিরাজা ৫১, রাজাপাকশে ৩, রাভিন ২৫, ওয়েল্লালাগে ১৫, বিক্রমাসিংহে ২৭, রড্রিগো ৭*; আশিকুর ১০-১-৫৪-২, রিপন ১০-১-৪৯-৩, আরিফুল ১০-২-২৭-১, মেহেরব ৭-০-৩২-১।

৯৭ ডেস্ক

Read Previous

অস্ট্রেলিয়ার নয়া নির্বাচক টনি ডোডেমেইড

Read Next

অ্যামাজন ডেলিভারি ম্যান থেকে স্কটিশদের বিশ্বকাপের নায়ক

Total
1
Share