ভারতীয় দলকে রায়না: ‘ভিরাটের জন্য জেতো’

ভারতীয় দলকে রায়না- 'ভিরাটের জন্য জেতো'

ভারতের সফলতম অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি দায়িত্ব ছাড়ার পর দায়িত্ব কাধে তুলে নেন ভিরাট কোহলি। সময়ের অন্যতম সেরা এই ব্যাটসম্যান টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এর পরই টি-টোয়েন্টি অধিনায়কত্ব ছাড়বেন। ভিরাটের শেষ অ্যাসাইনমেন্টে দলের সদস্যদের প্রতি বার্তা দিয়েছেন ভারতের সাবেক ব্যাটসম্যান সুরেশ রায়না। কখনো আইসিসি ইভেন্টের শিরোপা না জেতা অধিনায়ক কোহলির জন্য শিরোপা জিততে বলছেন রায়না।

ভারতীয় দলের জন্য রায়নার বার্তা সোজা- ‘ভিরাট কোহলির জন্য জেতো’।

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ উপলক্ষে আইসিসিতে কলাম লিখছেন সুরেশ রায়না। সেখানেই তিনি ভারতীয় দলকে বার্তা দেন।

রায়না বলেন, ‘এটাই সম্ভবত এই টুর্নামেন্টে অধিনায়ক হিসাবে তার শেষ। তাই এটা তার জন্য খুব গুরুত্বপূর্ণ দলের সবাইকে বিশ্বাস করানো যে আমরা জিততে পারি।’

রায়না বিশ্বাস করেন ভারতীয় দলে টুর্নামেন্ট জয়ের জন্য প্রয়োজনীয় ক্রিকেটার আছে। এখন মাঠে ঠিকঠাক প্রয়োগ হলেই ফল ভারতের পক্ষে আসবে বলে মনে করেন তিনি।

আর সম্প্রতি শেষ হওয়া আইপিএল সংযুক্ত আরব আমিরাতে হয়েছে বলে ভারতীয় ক্রিকেটারদের অন্যদের চেয়ে এগিয়ে রাখছেন রায়না।

রায়না বলেন, ‘আমাদের সব ক্রিকেটারই সংযুক্ত আরব আমিরাতে আইপিএল খেলেছে। সেখানে তারা ৮-৯ ম্যাচে নিজেদের সেরা ফর্ম দেখিয়েছে। এটা ভারতকে অন্য দলের চেয়ে এগিয়ে রেখেছে বলে আমার মত।’

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারতে স্কোয়াডঃ

ভিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাহুল, রিশাব পান্ট, ইশান কিষান, সুরিয়াকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, হার্দিক পান্ডিয়া, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, বরুণ চক্রবর্তী, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি, জাসপ্রীত বুমরাহ ও শারদুল ঠাকুর।

স্ট্যান্ডবাই: শ্রেয়াস আইয়ার, দীপক চাহার ও আক্সার প্যাটেল।

৯৭ ডেস্ক

Read Previous

আতহার আলি খানের চোখে বিশ্বকাপে ভালো করবে যারা

Read Next

ভারতকে শুরুতেই বিশ্বকাপ জেতার কথা ভাবতে ‘না’ করলেন সৌরভ

Total
1
Share