বাংলাদেশকে পাপুয়া নিউ গিনি ও ওমানের কাতারেই রাখছেন স্কটল্যান্ড কোচ

বাংলাদেশকে পাপুয়া নিউ গিনি ও ওমানের কাতারেই রাখছেন স্কটল্যান্ড কোচ

আগামীকাল (১৭ অক্টোবর) স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ। তার আগে স্কটিশ কোচ শেন বার্জার রীতিমত আত্মবিশ্বাসের তুঙ্গে আছেন। বাংলাদেশ সহ গ্রুপের কোনো দলকেই আলাদা গুরুত্ব দিতে নারাজ। বাংলাদেশকেও রাখছেন ওমান, পাপুয়া নিউ গিনির কাতারে।

সুপার টুয়েলভসে যেতে বাংলাদেশ সহ ৮ টি দল দুই গ্রুপে ভাগ হয়ে খেলবে প্রথম পর্বে। যেখানে বি গ্রুপে বাংলাদেশ সহ আছে স্কটল্যান্ড, ওমান ও পাপুয়া নিউ গিনি। প্রতিটি গ্রুপ থেকে দুইটি করে ৪ টি দল সুপার টুয়েলভসে যাবে।

বিশ্বকাপের পর্দা উঠমে ওমান-পাপুয়া নিউ গিনি ম্যাচ দিয়ে। দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হবে বাংলাদেশ ও স্কটল্যান্ড। ম্যাচটি সামনে রেখে ক্রিকেট ওয়েবসাইট ক্রিকইনফোকে সাক্ষাৎকার দেন স্কটল্যান্ড কোচ শেন বার্জার।

গ্রুপের যেকোনো দলকেই হারানোর সামর্থ্য আছে উল্লেখ করে তিনি বলেন, ‘আমরা জানি, নিজেদের সেরাটা খেলতে পারলে আমরা যেকোনো দলকেই সমস্যায় ফেলতে পারবো, এটাই হল সহজ কথা। সংক্ষিপ্ততম সংস্করণ সব দলকেই কাছাকাছি নিয়ে আসে। আমরা জানি, আমাদের সামর্থ্য আছে। যদি নিজেদের সেরাটা দিতে পারি, যে কোনো দলকে হারাতে পারি আমরা, তা বাংলাদেশ হোক বা ওমান ও পাপুয়া নিউ গিনি।’

বাংলাদেশকে অতি গুরুত্ব না দিয়ে স্কটল্যান্ড কোচ যোগ করেন, ‘গ্রপ ম্যাচগুলোয় বাংলাদেশকে আমরা পাপুয়া নিউ গিনি বা ওমানের চেয়ে ওপরে কোথাও দেখি না। আমরা জানি, সব দলই আমাদের দিকে তেড়ে আসবে (জয়ের জন্য)। তবে আমরা তাদের সবার জন্যই হব সবচেয়ে বড় ম্যাচ। আমরা প্রস্তুত।’

৯৭ ডেস্ক

Read Previous

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের দিনক্ষণ চূড়ান্ত

Read Next

স্কটল্যান্ড কোচের হুমকির জবাবে যা বললেন রিয়াদ

Total
6
Share