কেনো বাদ পড়েছেন জানেন না ওয়ার্নার

হায়দ্রাবাদ সমর্থকদের জন্য আবেগী ওয়ার্নারের বিদায়ী বার্তা

অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার ও সানরাইজার্স হায়দ্রাবাদ কর্তৃপক্ষের মধ্যে রেষারেষি চলছে। সানরাইজার্সের সাবেক অধিনায়ক ওয়ার্নার। এবারের আইপিএল চলাকালীন তার অধিনায়কত্ব কেড়ে নেওয়া হয়। হতভম্ব অবস্থায় বুধবার এক বিবৃতিতে ওয়ার্নার জানান, তাকে এখনও ব্যাখ্যা করা হয়নি কেন তাকে নেতৃত্ব থেকে বাদ দেওয়া হয়েছে।

প্রথম পর্বে টানা ৫টি হারের পর ওয়ার্নারের পরিবর্তে কেন উইলিয়ামসনকে অধিনায়ক করা হয়। স্পোর্টস টুডেকে ওয়ার্নার সম্প্রতি জানান, তার কিছু প্রশ্নের উত্তর এখনও অজানা।

‘ট্রেভর বেলিস, ভিভিএস লক্ষ্মণ, টম মুডি ও মুত্তিয়াহ মুরালিধরনের প্রতি সম্মান রেখে বলছি, যে সিদ্ধান্ত নেওয়া হোক না কেন, সেটা যেন সবার জন্য সমান হয়। আপনারা জানেন না কে সেই ব্যক্তি, কার অধীনে চলছে, কাকে আপনারা নির্বাচিত করবেন, কাকে নয়। আরেকটি হতাশার কথা হচ্ছে, আমাকে কেন অধিনায়কত্ব থেকে বাদ দেওয়া হয়েছে, তার ব্যাখ্যা আমি এখনও পাইনি।’

‘আমার মনে হয়, আপনারা হয়তো আমার ফর্মের জন্য এমন করেছেন। এটা খুবই কঠিন বিষয়। কেননা এই ফ্র‍্যাঞ্চাইজির অধীনে এর আগের ১০০টি ম্যাচ দেখলে কারো দক্ষতা কিছুটা হলেও বুঝা যায়। এমন কিছু প্রশ্ন আছে, যার উত্তর আমি আজও পাইনি। কিন্তু আপনাদের এগিয়ে যেতে হবে,’ বলেন ওয়ার্নার।

যদিও পরের বছর সানরাইজার্স শিবিরে আবার যোগদানের ব্যাপারে আশাবাদী ওয়ার্নার। তিনি যেকোন সুযোগ লুফিয়ে নিতে প্রস্তুত।

‘পরের বছরও আমি সানরাইজার্সের হয়ে খেলতে আগ্রহী,কিন্তু তা সময়ই বলে দিবে। ২০২২ মৌসুমেও আইপিএলের অংশ হতে চাই। দিল্লির হয়ে আইপিএলের ক্যারিয়ার শুরু করেছিলাম, এরপর সানরাইজার্সের হয়ে খেলছি। যেকোন সুযোগ আসুক, আমি তার শতভাগ সদ্ব্যবহার করবো। পরের বছরের জন্য মুখিয়ে আছি এবং আরেকটি নিলামের দিকেও তাকিয়ে আছি। সানরাইজার্সের হয়ে আবারও প্রতিনিধিত্ব করতে পারলে খুশি হবো। তবে সিদ্ধান্ত আমার হাতে নেই।’

৯৭ ডেস্ক

Read Previous

বিশ্বকাপে নিয়মিত হতে চায় পাপুয়া নিউ গিনি

Read Next

লঙ্কান যুবাদের বেশিদূর যেতে দিল না টাইগার যুবারা

Total
18
Share