উইলিয়ামসনকে নিয়ে সুখবর জানালেন গ্যারি স্টিড

উইলিয়ামসনকে নিয়ে সুখবর জানালেন গ্যারি স্টিড

হ্যামস্ট্রিংয়ের চোটে কারণে সানরাইজার্স হায়দ্রাবাদের শেষ ম্যাচে অনুপস্থিত ছিলেন অধিনায়ক কেন উইলিয়ামসন। তবে আইপিএল অভিযান শেষ করে কেন যোগ দিয়েছেন বিশ্বকাপের জন্য নিউজিল্যান্ড ক্যাম্পে। কিউই কোচ গ্যারি স্টিড কেনের প্রসঙ্গে শোনালেন আশার কথা। বর্তমানে ভালো বোধ করছেন কেন; শুরুর ম্যাচ থেকেই দলকে নেতৃত্ব দিতে পারবেন।

আগামী ২৬শে অক্টোবর শারজাহতে পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে নিউজেল্যান্ডের বিশ্বকাপ মিশন শুরু হবে। এই ম্যাচেই খেলতে পারবেন উইলিয়ামসন। নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড অধিনায়ক কেন উইলিয়ামসনকে শুরুর ম্যাচেই পাওয়ার ব্যাপারে আশার কথা জানিয়েছেন। কারণ নিজেদের প্রথম ম্যাচের আগে অনেক সময় হাতে রয়েছে। গ্যারি স্টিড বলেন,

‘কেন ঠিক আছে। খুব সামান্য হ্যামস্ট্রিং চোট ছিল তাঁর। কিন্তু তিনি এই মুহূর্তে সবকিছু সামলে উঠেছেন, এবং ভাল বোধ করছেন।’

আইপিএল শেষ করে দুবাইয়ে নিউজিল্যান্ডের বিশ্বকাপ ক্যাম্পে যোগ দিয়েছেন অধিনায়ক কেন উইলিয়ামসন। স্কোয়াডের বাকি সদস্য জিমি নিশাম এবং অ্যাডাম মিলনেও মুম্বাই ইন্ডিয়ান্সের টিম হোটেল ছেড়ে বিশ্বকাপের শিবিরে যুক্ত হয়েছেন।

২০২১ আইপিএলের প্রথম রাউন্ডের শেষ ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের একাদশে ছিলেন না নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে সেই ম্যাচে রোহিত শর্মার সঙ্গে টস করতে নামলেন মনীশ পান্ডে। কেন উইলিয়ামসনের কী হল?

টসের সময়েই ভারপ্রাপ্ত অধিনায়ক মনীশ পান্ডে জানান, কেন উইলিয়ামসনের হালকা চোট রয়েছে। তাই এই ম্যাচে খেলানো হচ্ছে না কিউই তারকাকে। ম্যাচে নামার কথা থাকলেও চোটের জন্য গ্রুপ পর্বের শেষ ম্যাচে ছিটকে গেলেন কেন উইলিয়ামসন।

সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। নিউজিল্যান্ড জাতীয় দলকে সেই টুর্নামেন্টে নেতৃত্ব দেবেন ক্যাপ্টেন কেন। সেই কথা মাথায় রেখে উইলিয়ামসনকে নিয়ে কোন ঝুঁকি নেয়নি হায়দ্রাবাদ টিম ম্যানেজমেন্ট। কারণ আগেই আইপিএল থেকে ছিটকে পড়ে তাঁদের দল। এজন্য বিশ্রামে রাখা হয় কেনকে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিউজিল্যান্ড স্কোয়াডঃ

কেন উইলিয়ামসন (অধিনায়ক), টড অ্যাস্টল, ট্রেন্ট বোল্ট, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, কাইল জেমিসন, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, টিম সেইফার্ট (উইকেটরক্ষক), ইশ সোধি ও টিম সাউদি।

ট্রাভেলিং রিজার্ভ- অ্যাডাম মিলনে।

কোচিং স্টাফ- গ্যারি স্টিড, শেন জার্গেনসন, লুক রনকি।

৯৭ ডেস্ক

Read Previous

বিনা পারিশ্রমিকে কোহলিদের সঙ্গী ধোনি, বিসিসিআইয়ের কৃতজ্ঞতা প্রকাশ

Read Next

এলপিএল ২০২১ এর সূচি প্রকাশ

Total
1
Share