সৌম্য’র ব্যাটে রান, ফিরলেন মুশফিক

সিদ্ধান্ত বদলেছেন মুশফিক, জিম্বাবুয়েতে খেলবেন টি-টোয়েন্টিও

আবু ধাবির শেখ জায়েদ আন্তর্জাতিক স্টেডিয়ামে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে আগে ব্যাট করছে বাংলাদেশ। চোটের কারণে এ ম্যাচের মূল একাদশেও নেই মাহমুদউল্লাহ রিয়াদ। অধিনায়কত্ব করছেন লিটন দাস।

বাংলাদেশ সময় রাত ৮ টায় শুরু হয়েছে ম্যাচটি। তবে দেখা যাচ্ছে না কোনো চ্যানেলে। আইসিসির আনুষ্ঠানিক ম্যাচ বলে ব্রডকাস্ট জটিলতায় সুযোগ পাচ্ছে না বাংলাদেশী কোনো চ্যানেলও।

এমনকি পাওয়া যাচ্ছে না লাইভ স্কোর আপডেটও।

ওমান একাদশের বিপক্ষে অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচেও পিঠের চোটে খেলেনি নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। কোনো ঝুঁকি না নিতে পরিস্থিতি উন্নতি হওয়া স্বত্বেও আজ শ্রীলঙ্কার বিপক্ষে আছেন বিশ্রামে। যদিও সাব হিসেবে রাখা হয়েছে তাকে।

এদিকে আইপিএলে টানা খেলায় ব্যস্ত থাকা মুস্তাফিজুর রহমান দলের সাথে যোগ দিলেও এই ম্যাচের মূল একাদশ নয় আছেন সাব হিসেবে। তাকেও বিশ্রামে রাখতে একাদশে রাখা হয়নি।

পাওয়ার-প্লে এর ৬ ওভারে ২ উইকেট হারিয়ে ৪১ রান জমা করেছিল টাইগাররা। পরের ৫ ওভারে এসেছে ৪০ রান, উইকেট গেছে আরও একটি।

শেষ খবর পাওয়া অব্দি ১১ ওভার শেষে টাইগারদের সংগ্রহ ৩ উইকেটে ৮১ রান। ২১ রান নিয়ে উইকেটে আছেন সৌম্য সরকার, ৩ রান করে অপরাজিত আফিফ হোসেন।

সাজঘরে ফিরে গেছেন ওমানের বিপক্ষে রান পাওয়া লিটন দাস ও মোহাম্মদ নাইম শেখ। আজও বলার মত রান পাননি মুশফিকুর রহিম।

বাংলাদেশ একাদশঃ

মোহাম্মদ নাইম শেখ, লিটন কুমার দাস (অধিনায়ক), সৌম্য সরকার, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (সহ অধিনায়ক), মেহেদী হাসান, শামীম হোসেন, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদ।

শ্রীলঙ্কা একাদশঃ

কুশল জেনিত পেরেরা (উইকেটরক্ষক), পাথুম নিসাঙ্কা, দীনেশ চান্দিমাল, আভিষ্কা ফার্নান্দো, ভানুকা রাজাপাকশে, দাসুন শানাকা (অধিনায়ক), চামিকা করুনারত্নে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুশমান্থ চামিরা, লাহিরু কুমারা, মাহিশ থিকশানা।

৯৭ প্রতিবেদক

Read Previous

আবার ক্রিকেটে ফিরলেন ম্যাথুস, জানাল এসএলসি

Read Next

১৫০ এর গন্ডি পার করতে পারল না বাংলাদেশ

Total
1
Share